সর্বশেষ আপডেট : ১৫ মিনিট ৪২ সেকেন্ড আগে
বুধবার, ২৬ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ১২ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সরকারি বাংলোতে অসামাজিক কাজ, তরুণীসহ কবি রবীন্দ্র গোপ আটক


নিউজ ডেস্ক: সরকারি বাংলোতে সীমা আক্তার (২৫) নামে এক তরুণীর সঙ্গে অসামাজিক কার্যপলাপের সময় নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশনের সাবেক পরিচালক ও কবি রবীন্দ্র গোপকে আটক করা হয়েছে।

বৃহস্পতিবার (১৩ জুন) দুপুরে যাদুঘরের জাদুঘরের ভেতরে ডাকবাংলোর একটি কক্ষ থেকে তাদের আটক করা হয়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছালে রবিন্দ্র গোপসহ আটক নারী ক্ষমা চেয়ে পার পাওয়ার জোরালো চেষ্টা করেন। তবে জনতার চাপের মুখে তা আর সম্ভব হয়ে উঠেনি। শেষে পুলিশ তাদের উভয়কে আটক করে থানায় নিয়ে যায়।

কবি রবীন্দ্র গোপের বিরুদ্ধে এর আগেও অসামাজিক কার্যকলাপের অভিযোগ উঠেছে। তিনি দায়িত্ব পালনকালে তার অফিসের পেছনে একটা বেডরুম তৈরি করেন। যেখানে নারীদের এনে অসামাজিক কার্যকলাপ করতেন।

স্থানীয়রা জানান, এদিন ফাউন্ডেশনের কার্যক্রম বন্ধ ছিলো। বেলা ১২টার দিকে প্রায় ২৫ বছর বয়সি এক তরুণী সন্দেহজনকভাবে ডাকবাংলোর কক্ষে প্রবেশ করে। সেখানে আগে থেকেই রবিন্দ্র গোপ অবস্থান করেছিল। ভিতরে প্রবেশের পরেই তারা দরজা বন্ধ করে দেয়।

তাদের অন্তরঙ্গ মুহূর্তের সময়ে বাহিরে লোকজনের অবস্থান টের পেয়ে সাবেক পরিচালক রবিন্দ্র গোপ এর সহযোগিতায় ওই নারী কৌশলে পকেট গেইট দিয়ে দৌড়ে পালাতে গিয়ে প্রত্যক্ষদর্শীদের হাতে ধরা পরে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সোনারগাঁ থানা পুলিশের পরিদর্শক (অপারেশন) আলমগীর হোসেন বলেন, সরকারি বাংলাতে নারীকে এনে অসামাজিক কার্যকলাপের অভিযোগে রবীন্দ্র গোপকে আটক করে স্থানীয়রা পুলিশে খবর দেন। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে এক নারীসহ তাকে আটক করা হয়। বর্তমানে তারা থানায় আছেন।

সোনারগাঁ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান বলেন, বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশনের সাবেক পরিচালক কবি রবীন্দ্র গোপ ডাকবাংলোতে এক নারীর সঙ্গে অসামাজিক কার্যকলাপের সময় এলাকাবাসী আটক করে।

পরে এলাকাবাসীর খবরের ভিত্তিতে তাদের থানায় নিয়ে আসা হয়। বর্তমানে তারা থানাতেই আটক আছে এবং বিষয়টি আমরা খতিয়ে দেখছি।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: