সর্বশেষ আপডেট : ২৬ মিনিট ৩৯ সেকেন্ড আগে
বুধবার, ২৬ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ১২ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নগরীতে অসামাজিক কার্যকলাপে জড়িত অভিযোগে ১০ জনকে গ্রেফতার করেছে পুলিশ

নিজস্ব প্রতিবেদক ::

নগরীর একটি হোটেল থেকে অসামাজিক কার্যকলাপের দায়ে ১০ জনকে গ্রেফতার করেছে পুলিশ। সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মিডিয়া এন্ড কমিউনিটি সার্ভিস) মো. জেদান আল মুসা স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, গতকাল ১২ জুন বুধবার রাত সাড়ে ৮টার দিকে বন্দরবাজার লালদিঘীরপাড়স্থ হোটেল সুপার (আবাসিক) এ আকস্মিক অভিযান চালায় কোতোয়ালী থানা পুলিশ। এ সময় ঐ হোটেল থেকে ৭ জন নারী ও ৩ জন পুরুষকে অসামাজিক কার্যকলাপে জড়িত থাকা অবস্থায় আটক করা হয় ।

আটককৃতরা হলেন কুড়িগ্রামের বাজারহাট থানার ছত্রা গ্রামের মৃত কবির মিয়ার স্ত্রী ও আব্দুল লতিফের মেয়ে পিংকি (২৫), গাজীপুরের শ্রীপুর থানার কাননবাজার গ্রামের মান্নান মিয়ার মেয়ে পান্না (২৬), ময়মনসিংহের মুক্তাগাছা থানার মধ্যপাড়া গ্রামের হাসান মিয়ার স্ত্রী ও ইব্রাহিম মিয়ার মেয়ে কবিতা (২৮), চট্টগ্রামের পাচলাইশ থানার বরদারহাট গ্রামের আব্দুর রহমানের স্ত্রী বৃষ্টি (২৫), গাজীপুর সদর থানার চান্দুরা গ্রামের আশিক মিয়ার স্ত্রী ও মো. মোতালেব মিয়ার মেয়ে রিমি আক্তার (২২), যশোরের শার্শা থানার কালিয়ানি গ্রামের মুজিবুর রহমানের মেয়ে রাবেয়া (২৫) ও নারায়নগঞ্জের সিদ্দিরগঞ্জ থানার ওয়াবদা কলোনী গ্রামের সিরাজ মিয়ার মেয়ে খাদিজা (২০)।

এছাড়াও আটককৃত পুরুষদের মধ্যে রয়েছেন সিলেটের বিয়ানীবাজার উপজেলার বোনা শালেশ্বর গ্রামের সাতর আলীর পুত্র আব্দুল কুদ্দুস (৪২), গোলাপগঞ্জ উপজেলার সালপাড় গ্রামের মৃত হাফিজ আব্দুল কুদ্দুসের পুত্র আব্দুল বাছিত (৩৫) ও নগরীর সোবহানীঘাট এলাকার রুপচানের পুত্র মোঃ সুলতান আহমদ (৪০)।

জিদান জানান, আটককৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: