সর্বশেষ আপডেট : ৩৮ সেকেন্ড আগে
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

যে সমীকরণে সেমিতে উঠতে পারে বাংলাদেশ

স্পোর্টস ডেস্ক:: এবারের বিশ্বকাপের উত্তেজনায় বাধা হয়ে দাঁড়িয়েছে বৃষ্টি। অবিরত বৃষ্টির কারণে মঙ্গলবার পরিত্যক্ত হয়েছে বাংলাদেশ-শ্রীলঙ্কা গুরুত্বপূর্ণ ম্যাচটিও।ইংল্যান্ড ও নিউজিল্যান্ডের বিপক্ষে হেরে অনেকটাই পিছিয়ে পড়া বাংলাদেশকে শ্রীলঙ্কার বিপক্ষে জিততেই হতো। এমনটা পরিকল্পনা নিয়েই এগিয়েছে টাইগাররা। কিন্তু ব্রিস্টলের বৃষ্টিতে সব পরিকল্পনাই ভেসে গেলো। পয়েন্ট ভাগাভাগি হল দুই দলের মধ্যে।

এতে বড় ধরণের ক্ষতি হলো টাইগারদের। বাংলাদেশের শেষ চারে ওঠার সম্ভাবনা যেন আরও কঠিন হয়ে গেল। পরের পাঁচটি ম্যাচের চারটিতে জিতলেই তবে শেষ চারে উঠতে পারবে টাইগাররা। যেখানে টাইগারদের প্রতিপক্ষ ওয়েস্ট ইন্ডিজ, অস্ট্রেলিয়া, আফগানিস্তান, ভারত ও পাকিস্তান।

টাইগারদের জন্য প্রতিটি ম্যাচই এখন ‘ডু আর ডাই’। অন্তত আফগানিস্তান, ওয়েস্ট ইন্ডিজ ও পাকিস্তানের বিপক্ষে জিততেই হবে মাশরাফিদের, এটার বিকল্প নেই। অন্য দুটি ম্যাচে জিততে না পারলেও হারটা যাতে বড় ব্যবধানে না হয় সেটা অন্তত নিশ্চিত করতে হবে।

সেই সাথে বড় দলগুলোর পরাজয়ের প্রার্থনাও চালিয়ে যেতে হবে।এই মুহূর্তে পয়েন্ট টেবিলের শীর্ষে রয়েছে নিউজিল্যান্ড। প্রার্থনা করতে হবে কিউইরা যাতে টানা কয়েকটি ম্যাচে হারে। সেই সাথে অস্ট্রেলিয়া, ভারত ও ইংল্যান্ডও যাতে আফগানিস্তান, শ্রীলঙ্কা, দক্ষিণ আফ্রিকার বিপক্ষে হারে।





নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: