সর্বশেষ আপডেট : ২ মিনিট ৭ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২৭ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ১৩ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ভিসা না পাওয়ায় কান্নায় ভেঙে পড়েছেন দুই আইকনিক টাইগার সমর্থক (ভিডিও)

স্পোর্টস ডেস্ক:: নিজ নিজ পেশার উর্ধ্বে উঠে বাংলাদেশ ক্রিকেট দলকে প্রাণপণে সমর্থন যুগিয়ে যান তারা। দেশে কিংবা দেশের বাইরে যেখানেই খেলুক টাইগাররা, নিজেদের বাঘের রঙে রাঙিয়ে শোয়েব ও মিলন ছুটে যান গ্যালারিতে। টাইগারদের নিখাদ ভক্ত বলে তাদের নামের আগেও লেগেছে ‘টাইগার’ উপাধি।

কিন্তু চলমান বিশ্বকাপে মাঠে বসে বাংলাদেশ দলকে সমর্থন দিতে পারছেন না টাইগার শোয়েব ও টাইগার মিলন।ইংল্যান্ডের ভিসা পাওয়া অন্যান্য অনেক দেশের চেয়ে কিছুটা জটিল। আর সেই জটিলতায় এখনো তারা জানেন না- আদৌ মাঠে বসে টাইগারদের খেলা দেখতে পারবেন কি না।

বিশ্বকাপ শুরু হওয়ার আগে থেকেই ইংল্যান্ড যাওয়া নিয়ে তোড়জোড় ছিল দুই জনপ্রিয় ক্রিকেট ভক্তের। তবে দুজনের কেউই এখনো ভিসা পাননি। তাই ইংল্যান্ডও যাওয়া হচ্ছে না, মাঠে বসে মাশরাফি বিন মুর্তজার দলের জন্য গর্জন করা হচ্ছে না স্বপ্নের বিশ্বকাপে।

সোমবার (১০ জুন) দীর্ঘ সময় অপেক্ষার পর ভিসা পেয়েছেন টাইগার শোয়েব। কিন্তু এখনো ভিসা হাতে আসেনি তার। তাও নতুন করে আবারো আবেদন করছেন। এবার আবেদন করলে ভিসা পেলেও তা কবে নাগাদ পাবেন এ নিয়ে আছে সন্দেহ।

অন্যদিকে প্রায় এক মাস ধরে আটকে আছে টাইগার মিলনের পাসপোর্টই। জটিলতা এড়াতে দুই ভক্তই এখন বারবার ছুটে যাচ্ছেন ভিসা সেন্টারে। ভিসা না পাওয়ায় কারো প্রতি অবশ্য অভিযোগ নেই তাদের। দোষারোপ করছেন ভাগ্যকেই। বিশ্ব ক্রিকেটের নজর কেড়ে নিলেও এখনো দুই আইকনিক টাইগার সমর্থক ইংল্যান্ডের ভিসা না পাওয়ায় হতাশা কাজ করছে দেশের ক্রিকেট আঙিনাতেও।



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: