সর্বশেষ আপডেট : ১৯ মিনিট ২৪ সেকেন্ড আগে
বুধবার, ২১ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ৬ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

অমিতাভের টুইটার অ্যাকাউন্টে ‘ইমরান খানের ছবি, লাভ পাকিস্তান’!

বিনোদন ডেস্ক:: বলিউডের বর্ষীয়ান অভিনেতা অমিতাভ বচ্চনের টুইটার অ্যাকাউন্ট হ্যাকড হয়েছে।আর হ্যাকড হওয়া ওই অ্যাকাউন্টে অমিতাভের জায়গায় ইমরান খানের ছবি পোস্ট করা হয়েছে এবং তাতে লেখা- ‘লাভ পাকিস্তান’।

সোমবার রাতে তার অ্যাকাউন্ট হাতিয়ে নেয় তুরস্কের হ্যাকার গ্রুপ আইলদিজ টিম।এরপর সেখান থেকে একাধিক টুইটও করা হয়। এর মধ্যে ভারতবিরোধী পোস্ট ছিল।

একটি পোস্টে বলা হয়, ‘সারা বিশ্বের প্রতি গুরুত্বপূর্ণ ঘোষণা! তুরস্কের ফুটবলারদের প্রতি আইসল্যান্ড প্রজাতন্ত্রের দায়িত্বজ্ঞানহীন আচরণের আমরা তীব্র নিন্দা জানাচ্ছি। আমরা মৃদুভাষী হলেও বড় লাঠি নিয়ে চলি। এ কারণে বড়সড় সাইবার হামলা সম্পর্কে আপনাদের জানাচ্ছি। আইলদিজ টিম টার্কিশ সাইবার আর্মির একটি দল।

আরেকটি পোস্টে বলা হয়, ‘এই যুগেও পবিত্র রমজান মাসে অনশনরত মুসলিমদের ওপর নির্দয়ভাবে আঘাত হানছে ভারত।’ অবশ্য রাত সাড়ে ১২টার দিকে অমিতাভের অ্যাকাউন্টটি উদ্ধার করা গেছে বলে জানিয়েছে ইন্ডিয়ান এক্সপ্রেস।

এদিকে ঘটনার পরই মুম্বাই পুলিশের সাইবার অপরাধ দমন শাখায় অভিযোগ করেন অমিতাভ বচ্চন। পুলিশের পক্ষ থেকে বলা হয়েছে, সাইবার ইউনিট ও মহারাষ্ট্র সাইবার কেন্দ্রে ঘটনাটি জানানো হয়েছে। বিষয়টি তদন্ত করা হচ্ছে।





নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: