সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
মঙ্গলবার, ১৮ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ৪ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বাংলাদেশ-ইংল্যান্ড ম্যাচ মাঠে গড়ানো নিয়ে সংশয়

স্পোর্টস ডেস্ক:: দুর্দান্তভাবে বিশ্বকাপযাত্রা শুরু করে বাংলাদেশ। শক্তিশালী দক্ষিণ আফ্রিকাকে বিধ্বস্ত করে টাইগাররা। তবে পরের ম্যাচেই নিউজিল্যান্ডের বিপক্ষে লড়াই করে হেরে যায়। ফলে ২ খেলায় ২ পয়েন্ট নিয়ে নিজেদের তৃতীয় ম্যাচ খেলতে নামছে তারা।

এ ম্যাচে বাংলাদেশের প্রতিপক্ষ টুর্নামেন্টের হট ফেবারিট ইংল্যান্ড। ২ খেলায় ২ পয়েন্ট ইংলিশদেরও। বাংলাদেশের মতো দুর্দান্ত জয় নিয়ে এবারের বিশ্বকাপ শুরু করে তারাও। টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচে দক্ষিণ আফ্রিকাকে ১০৪ রানের ব্যবধানে হারিয়ে শুভসূচনা করে স্বাগতিকরা। কিন্তু পরের ম্যাচে পাকিস্তানের কাছে বিধ্বস্ত হয় তারা। শ্বাসরূদ্ধকর ম্যাচে ১৪ রানে হারে ইংল্যান্ড।

স্বভাবতই এ ম্যাচে জয় চায় বাংলাদেশ-ইংল্যান্ড। শনিবার বিকাল সাড়ে ৩টায় কার্ডিফের সোফিয়া গার্ডেন্সে গড়াবে দুই দলের লড়াই। এর আগে প্রকৃতি নিয়ে চিন্তায় দুই দল। গেল দুই দিন সেখানে অবিরাম বৃষ্টি হয়েছে।

স্থানীয় আবহাওয়ার পূর্বাভাস বলছে, এদিনও প্রবল বর্ষণ হতে পারে। সকাল ৯টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত টানা বৃষ্টি হতে পারে। ম্যাচের গোটা সময় আকাশ মেঘাচ্ছন্ন থাকবে। দিনে সূর্যের আলো নাও দেখা যেতে পারে। তাপমাত্রা প্রায় ১৩ ডিগ্রি সেলসিয়াসের আশেপাশে ঘোরাফেরা করবে। বাতাসে আর্দ্রতা থাকতে পারে ৬০ থেকে ৭০ ডিগ্রি সেলসিয়াস। সর্বোপরি ম্যাচ চলাকালীন কার্ডিফের আকাশ ভেঙে বৃষ্টি নামতে পারে।

তবুও কোনো কিন্তু থেকে যাচ্ছে। কারণ, ইংল্যান্ডের আবহাওয়া নিয়ে কোনো ওয়ারেন্টি গ্যারান্টি নেই। এই বৃষ্টি তো এ রোদ। আবার আবহাওয়ার পূর্বাভাস পুরোপুরি মিথ্যা প্রমাণিত হতে পারে। বৃষ্টি না হয়ে সারাদিন মৃদুমন্দ হাওয়া খেলা করতে পারে। তাই বলতেই হচ্ছে বাংলাদেশ-ইংল্যান্ড ম্যাচে তৃতীয় প্রতিপক্ষ হয়ে দাঁড়িয়েছে আবহাওয়া।

সূত্র: ক্রিকট্রেকার



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: