সর্বশেষ আপডেট : ১ মিনিট ৪৬ সেকেন্ড আগে
রবিবার, ১৮ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মৌলভীবাজারে ব্যবসায়ী ও ভোক্তা অধিদপ্তরের মধ্যে সমঝোতা

মৌলভীবাজার প্রতিনিধি :: ঊর্ধতন কর্তৃপক্ষের নির্দেশনায় জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের নিয়মিত বাজার অভিযানে মৌলভীবাজারের ব্যবসায়ীদের সাথে ঘটে যাওয়া ঘটনার সমঝোতা হয়েছে।

সোমবার বিকেলে জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে গত ৩০মে মৌলভীবাজার ৩ আসনের সংসদ সদস্য নেছার আহমদ এর নেতৃত্বে এক বৈঠক অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন- জেলা প্রশাসক মোঃ তোফায়েল ইসলাম, জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর সিলেট বিভাগীয় কার্যালয়ের উপ পরিচালক ফখরুল ইসলাম, পুলিশ সুপার মোহাম্মদ শাহ জালাল, মেয়র মো: ফজলুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার মো: রাশেদুল ইসলাম, জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর মৌলভীবাজার জেলা কার্যালয় এর সহকারী পরিচালক মো: আল আমিন, মৌলভীবাজার প্রেস কøাবের সভাপতি জনাব আব্দুল হামিদ মাহবুব, বিলাস ডিপার্টমেন্ট ষ্টোরের সত্ত্বাধিকারী সোহাদ আহমদসহ সাংবাদিক বৃন্দ, বিজনেস ফোরাম ও চেম্বারের সদস্যবৃন্দ।

ভোক্তা অধিদপ্তরের প্রেস রিলিজে জানানো হয়, গত ৩০ মে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের নিয়মিত বাজার অভিযানের অংশ হিসাবে আইন লঙ্ঘনের দায়ে এম সাইফুর রহমান রোডে অবস্থিত বিলাস ডিপার্টমেন্ট ষ্টোরকে ৫০,০০০ (পঞ্চাশ হাজার টাকা) জরিমানা করা হয়। কিন্তু বিলাস জরিমানা না দিয়ে ওই কর্মকর্তাকে চ্যালেঞ্জ করেন। এক পর্যায়ে ভোক্তা অধিদপ্তরের কর্মকর্তাকে অবরুদ্ধ করে রাখেন ব্যবসায়ীরা।

ওই ঘটনার প্রেক্ষিতে বিলাসের ওপর আরোপিত জরিমানা পরিশোধ করে ঘটে যাওয়া ঘটনার জন্য সত্ত্বাধিকারী সোহাদ আহমদ নিঃশর্ত ক্ষমা প্রার্থনা করেন। ভবিষ্যতে এই ধরণের ঘটনা আর ঘটবে না বলে অঙ্গিকারও করেন।
সেই সাথে প্রাইম মাষ্টার টেইলার্সের সত্ত্বাধিকারী রাফাদ চৌধুরী ক্ষমা প্রার্থনা করেন এবং ভবিষ্যতে এই ধরণের ঘটনা আর ঘটবে না বলেও অঙ্গিকার করেন।

বৈঠকে সংসদ সদস্য সংসদ সদস্য জনাব নেছার আহমদ বলেন- ৩০মে ভোক্তা অধিকার অধিদপ্তরের টিমের সাথে এবং উক্ত প্রতিষ্ঠানের সহকারী পরিচালক মো: আল আমিনের সাথে ঘটে যাওয়া ঘটনা অপ্রত্যাশিত। সকলকে আইনের প্রতি শ্রদ্ধা দেখাতে হবে। এই ঘটনায় নেছার আহমদ দুঃখ প্রকাশ করেন এবং ভবিষ্যতে এই ধরণের ঘটনা যাতে আর না ঘটে এই ব্যাপারে সকলকে সর্তক থাকার আহবান করেন।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: