সর্বশেষ আপডেট : ২২ মিনিট ২৮ সেকেন্ড আগে
শুক্রবার, ২৩ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সুমনের লাইভে কমলাপুর রেললাইনের সেই ঘাস পরিষ্কার

নিউজ ডেস্ক:: বাংলাদেশের কেন্দ্রীয় রেলওয়ে স্টেশন কমলাপুর। সারা বছরই এ রেলওয়ে স্টেশনটিতে যাত্রীদের ভিড় থাকলেও প্রতি ঈদের সময় তা আরও বেড়ে যায়। আসন্ন ঈদুল ফিতরকে সামনে রেখে এবারও ব্যতিক্রম ঘটেনি।

কিন্তু হাজারো মানুষের সমাগম ঘটলেও স্টেশনটি পরিষ্কার-পরিচ্ছন্নতার দিকে মন ছিল না কর্তৃপক্ষের। স্ত্রী-সন্তানকে ট্রেনে তুলে দিতে এসে বিষয়টি নজরে আসে আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের প্রসিকিউটর ও সুপ্রিম কোর্টের আইনজীবী ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমনের।

এ নিয়ে গত বৃহস্পতিবার (৩০ মে) ব্যারিস্টার সুমন স্টেশনের সামনে রেল লাইনের উপর বেড়ে ওঠা ঘাস কেটে পরিচ্ছন্ন করার অনুরোধ জানিয়ে তার নিজের ফেসবুক পেজে লাইভ দেন। এর পরদিনই (শুক্রবার) সেসব ঘাস কেটে পরিষ্কার করে ফেলে রেলওয়ে কর্তৃপক্ষ।

এ বিষয়ে সোমবার (৩ জুন) ব্যারিস্টার সায়েদুল হক সুমন বলেন, ‘আমি আমার পরিবারকে বিদায় দিতে কমলাপুর রেলওয়ে স্টেশনে গিয়েছিলাম। দেখি, স্টেশনের সামনের রেল লাইনগুলো ঘাসে ছেয়ে গেছে। ঘাসগুলো এক ফুট লম্বা হয়ে আছে। আমরা তো বছরে একবারই কমলাপুর স্টেশনে যাই। মূল রেলওয়ে স্টেশনকেই আমরা যদি পরিচ্ছন্ন না রাখতে পারি, তাহলে কীভাবে হবে? আমার লাইভের পর মন্ত্রী ৫৭ জন লোক দিয়ে একদিনেই সেটা পরিষ্কার করে দিয়েছেন। প্রায় ১০ একরের মতো জায়গা পরিষ্কার করা হয়েছে।’



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: