সর্বশেষ আপডেট : ২৫ মিনিট ১৭ সেকেন্ড আগে
রবিবার, ১৭ নভেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নবীগঞ্জে দুর্বৃত্তের দেয়া আগুনে মুক্তিযোদ্ধার ঘর পুড়ে ছাই,মামলা দায়ের

হবিগঞ্জ প্রতিনিধি:: হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার গজনাইপুর ইউনিয়নের দেওপাড়া গ্রামে বীর মুক্তিযোদ্ধা মৃত আছকির আলীর বাড়িতে দুর্বৃত্তের দেয়া আগুনে পুড়ে ছাই হয়ে গেছে বসত ঘর। গত (২জুন) রবিবার দিবাগত গভীর রাতে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। অগ্নিকান্ডে পুড়ে ছাই হয়েছে নগদ টাকা,স্বর্ণালংকার,আসবাপত্র সহ কয়েক লক্ষ টাকার মালামাল। প্রাণে হত্যার উদ্দেশ্যে প্রতিপক্ষের লোকজন কর্তৃক এ অগ্নিকা-ের ঘটনা সংগঠিত হয়েছে বলে অভিযোগ করেছেন বীর মুক্তিযোদ্ধা মৃত আছকির আলীর স্ত্রী মোছাঃ গোলবাহার বেগম। এঘটনায় তিনি বাদী হয়ে নবীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছেন ।

সূত্রে জানা যায়, উল্লেখিত সময় হঠাৎ করে বসত ঘরে ধাও ধাও করে আগুনের লেলিহান শিকা জ্বলতে দেখেন বীর মুক্তিযোদ্ধা মৃত আছকির আলীর পরিবারের লোকজন। পরে স্থানীয় লোকজনের সহযোগীতায় প্রায় দেড় ঘন্টা প্রচেষ্ঠার পর আগুন নিয়ন্ত্রনে আনেন। ততক্ষণে আগুনে সমস্ত ঘর পুড়ে ছাই হয়ে গেছে।

এসময় নগদ টাকা,স্বর্ণালংকারসহ কয়েক লক্ষ টাকার মালামাল আগুনে পুড়ে ক্ষয়ক্ষতি সাধিত হয়েছে। এব্যাপারে নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোহাম্মদ ইকবাল হোসেন বলেন, বিষয়টি জেনেছি, ব্যাপারে তদন্ত পূর্বক ব্যবস্থা গ্রহণ করা হবে।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: