সর্বশেষ আপডেট : ১০ ঘন্টা আগে
বুধবার, ১৯ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বড়লেখা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ফেরদৌস আখতারের মাতার ইন্তেকাল

বড়লেখা প্রতিনিধি:: বড়লেখা উপজেলা স্বাস্থ্য কমপ্লে¬ক্সের মেডিকেল অফিসার ডা. ফেরদৌস আখতার, ডা. কামরান আখতার ও আমেরিকা প্রবাসী বিশিষ্ট চিকিৎসক ডা. ফখরুন্নেছা মান্নার মাতা আখতারুন নেছা (৭৫) রোববার রাত সাড়ে ন’টায় ঢাকায় একটি প্রাইভেট হাসপাতালে ইন্তেকালে করেছেন (ইন্নালিল¬াহি…রাজিউন)। তিনি দীর্ঘদিন ধরে নানা জটিল রোগে ভোগছিলেন। মৃত্যুকালে তিনি ৫ ছেলে ও ২ মেয়ে রেখে যান।

মরহুমা আখতারুন নেছা বড়লেখার বিশিষ্ট সমাজসেবক মরহুম রেজওয়ান আলীর তৃতীয় মেয়ে। চট্টগ্রাম সিইপিজেড এলাকার একটি বহুজাতিক মাল্টি ন্যাশনাল কোম্পানীর ম্যানেজার আব্দুল কাদির মুকুলের মাতা।

সোমবার বাদ যোহর বড়লেখা পৌরশহরের পাখিয়ালা টিলা মসজিদ প্রাঙ্গণে জানাজা শেষে পারিবারিক গোরস্থানে মরহুমার লাশ দাফন করা হয়েছে।

শোক বিবৃতি :

মরহুমার রুহের মাগফেরাত ও শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়েছেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পরিবেশ, বন ও জলাবায়ু পরির্বতন বিষয়ক মন্ত্রী শাহাব উদ্দিন এমপি, সাবেক প্রতিমন্ত্রী অ্যাডভোকেট এবাদুর রহমান চৌধুরী, বড়লেখা উপজেলা চেয়ারম্যান সোয়েব আহমদ। বড়লেখা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. ফেরদৌস আখতারের মাতা ও মেডিকেল অফিসার অফিসার সোনিয়া ফেরদৌসের শ্বাশুড়ির মৃত্যুতে শোক বিবৃতি দিয়েছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আহম্মদ হোসেন, সাংবাদিক আব্দুর রব, লিটন শরীফ।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: