সর্বশেষ আপডেট : ১৫ মিনিট ৪৪ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২৭ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ১৩ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ঈদের আগে হঠাৎ সিলেট- সুনামগঞ্জ সড়কে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট

নিউজ ডেস্ক:: বিআরটিসির বাস চালুর সিদ্ধান্তের প্রতিবাদে সুনামগঞ্জ-সিলেট সড়কে সোমবার ভোর ৬টা থেকে অনিদিষ্টকালের জন্য কর্মবিরতির ঘোষণা দিয়েছে সুনামগঞ্জ জেলা পরিবহন মালিক, শ্রমিক ঐক্য পরিষদ। শহরের পৌর বিপণীস্থ মালিক, শ্রমিক ঐক্য পরিষদ কার্যালয়ে নেতারা রোববার রাতে এ কর্মসূচি ঘোষণা করেন। কর্মবিরতি ঘোষণা করায় ভোগান্তিতে পড়েছে জেলার সাধারণ মানুষ।

সুনামগঞ্জ জেলা পরিবহন মালিক শ্রমিক ঐক্য পরিষদ সভাপতি মোজাম্মেল হক বলেন, গত ৫০ বছর ধরে সিলেট-সুনামগঞ্জ সড়কে আমরা যাত্রী-সেবা দিয়ে আসছি। এরমধ্যে আমরা আমাদের বাসের মানও উন্নত করেছি। আমাদের সঙ্গে আলোচনা না করেই অভ্যন্তরীণ সড়কে বিআরটিসি বাস চলাচলের উদ্যোগ নেয়া হয়েছে। এ সড়কে বিআরটিসি বাস চলাচলের কারণে মালিক, শ্রমিকদের অনেক ক্ষতি হবে। আমরা এর প্রতিবাদে সোমবার ভোর ৬টা থেকে সিলেট-সুনামগঞ্জ সড়কে কর্মবিরতির ঘোষণা করেছি।

সুনামগঞ্জ জেলা পরিবহন মালিক ও শ্রমিক ঐক্য পরিষদ থেকে দাবি করা হয়েছে, বিআরটিসি বাস চলাচলের যে উদ্যোগ নেয়া হয়েছে তা বন্ধ করতে হবে। নইলে আমাদের আন্দোলন চলবে, দাবি না মানা পর্যন্ত।

এর আগে রোববার রাতে সুনামগঞ্জ সদর আসনের এমপি পীর ফজলুর রহমান মিসবাহ জানান, সিলেট-সুনামগঞ্জ সড়কে যাত্রীদের দুর্ভোগ কমাতে বিআরটিসি বাস চলাচলের উদ্যোগ নেয়া হয়েছে।

সোমবার দুপুরে সিলেট-সুনামগঞ্জ সড়কে বিআরটিসির অত্যাধুনিক বাস সার্ভিস উদ্বোধন করা হবে। হঠাৎ কর্মবিরতি ঘোষণা করায় জেলাজুড়েই সর্বস্তরের জনসাধারণ তাদের প্রতিহত করার দাবি জানিয়েছেন প্রশাসনের কাছে।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: