সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
শনিবার, ৭ ডিসেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আমার ভবিষ্যদ্বাণী ভুল প্রমাণের জন্য ধন্যবাদ: ম্যাককালাম

স্পোর্টস ডেস্ক:: নিউজিল্যান্ডের সাবেক তারকার ক্রিকেটার ব্রেন্ডন ম্যাককালাম সম্প্রতি ক্রিকেট বিশ্বকাপ-২০১৯ এর গ্রুপ পর্ব নিয়ে খাতা-কলমে অঙ্ক কষে ভবিষ্যদ্বাণী করেন, যা ইনস্টাগ্রামে পোস্টও করেন। ওই পোস্টে তিনি বলেন, এবার বিশ্বকাপে বাংলাদেশ মাত্র একটি ম্যাচ জিতবে। সেটি শ্রীলঙ্কার বিপক্ষে।

ম্যাককালামের ওই ভবিষ্যদ্বাণী ভুল প্রমাণ করে বাংলাদেশ আজ নিজেদের প্রথম ম্যাচেই দক্ষিণ আফ্রিকাকে হারিয়ে পেয়েছে দারুণ এক জয়। রোববারের ম্যাচে দক্ষিণ আফ্রিকাকে ২১ রানে হারায় বাংলাদেশ। প্রথমে ব্যাট করে নির্ধারিত ৫০ ওভারে ৬ উইকেট হারিয়ে ৩৩০ রান তোলে টাইগাররা। শেষ পর্যন্ত ৫০ ওভারে ৯ উইকেট হারিয়ে ৩০৯ রানে থামে প্রোটিয়াদের ইনিংস।

এরপর থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে ম্যাককালামকে একহাত নিতে শুরু করেন টাইগার ভক্তরা। নিউজিল্যান্ডের সাবেক এই ক্রিকেটারকে খোঁচা দিয়ে অনেকেই ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন।

Impressive performance from @BCBtigers to defeat @OfficialCSA. I expected SA to win but Bangladesh played well. In regards to my predictions, thanks for the feedback on getting this one wrong. Won’t be the last but average at the end will look alright I think. Can’t win em all ????
— Brendon McCullum (@Bazmccullum) June 2, 2019

বাংলাদেশের ম্যাচ শেষে ম্যাককালাম নিজেও একটি টুইট করেছেন। সেখানে তিনি লিখেছেন, মন কেড়ে নেওয়া পারফরম্যান্সের মধ্য দিয়ে দক্ষিণ আফ্রিকাকে হারিয়েছে বাংলাদেশ। আমি আশা করেছিলাম, সাউথ আফ্রিকা জিতবে, কিন্তু বাংলাদেশ ভালো খেলেছে। আমার প্রেডিকশন সম্পর্কে বলব, এই ভবিষ্যদ্বাণী ভুল প্রমাণ করার জন্য ধন্যবাদ।

তিনি আরও লিখেছেন, এটাই হয়ত শেষ ভুল নয়। তবে শেষে গড়পড়তায় আমার প্রেডিকশন অনেকটা নির্ভুলই থাকবে। আমার প্রেডিকশনের বাইরে সবাই জিততে পারবে না।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: