সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
রবিবার, ১৭ নভেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

গোয়ালাবাজারে ঈদ কেনাকাটায় মিরর বিডিতে নতুনত্ব, তরুণীদের ভিড়

নিউজ ডেস্ক:: ঈদের দিন যতই ঘনিয়ে আসছে ততই ভিড় বাড়ছে ওসমানীনগরের গোয়ালাবাজারের কাপড়ের দোকানগুলোকে। পছন্দের পোশাক কিনতে উপজেলার গোয়ালাবাজারের এক মার্কেট থেকে অন্য মার্কেটে ঘুরে বেড়াচ্ছেন শৌখিন ক্রেতারা। সকাল থেকে মধ্যরাত পর্যন্ত ব্যস্ত সময় পার করছেন দোকানিরা। দম ফেলার সময় নেই তাদের।

এছাড়া ঈদকে সামনে রেখে শেষ মুহুর্তে জমে উঠেছে গোয়ালাবাজারের মিরর বিডি-তে ঈদের কেনাকাটা। পছন্দের মানসম্পন্ন কাপড় কিনতে ক্রেতারা ছুটছেন হাজী জমশেদ আলী মার্কেটের ২য় তলায় (বনফুলের উপর) মিরর বিডিতে।

ঈদ বাজারের শেষ মুহুর্তে তরুণী ও বাচ্চাদের সমাগমে জমজমাট হয়ে উঠেছে গোয়ালাবাজারে মিরর বিডি। সকাল থেকেই রাত অবধি মিরর বিডিতে চলছে কেনাকাটার উৎসব। দিনের শুরু থেকেই তরুণী ও বাচ্চাদের সমাগমে ভরপুর থাকে মিরর বিডি। ঈদে প্রিয়জনকে নতুন পোষাক উপহার দিতে সাধ্যমত কেনাকাটা করতে সকলেই ছুটছেন মিরর বিডিতে।

ক্রেতাদের আকৃষ্ট করতে নতুন সাজে সাজানো হয়েছে মিরর বিডিকে। আছে সব ধরণের কাপড়ের আয়োজন। এবারের ঈদে চলমান ফ্যাশনকে ঐতিহ্যের সাথে সমন্বয় ঘটিয়ে তরুণী ও বাচ্চাদের মানসম্মত কাপড়, জুতো ও কসমেটিকস সামগ্রী নিয়ে মিরর বিডি’র আয়োজন।

শীতাতপ নিয়ন্ত্রিত এই শোরুমে রয়েছে তরুণীদের গাউন, পার্টি, লং ড্রেস, থ্রি-পিস, ফোর-পিস রেডি আনরেডি বিভিন্ন ডিজাইনের কাপড়। এছাড়া ছোট্ট সোনামনিদের কাপড়ের সমাহার ছাড়াও রয়েছে ফ্যাশনেবল নানান পণ্যসামগ্রী এবং ফ্যাশন এক্সেসরিজ।

গোয়ালাবাজার ইউনিয়ন পরিষদের মেম্বার (২নং ওয়ার্ড) বেলাল আহমেদ বলেন, গোয়ালাবাজারে মিরর বিডি ভিন্নতা নিয়ে এসেছে। কোয়ালিটিপূর্ণ প্রোডাক্ট এবং দাম সাধ্যের মধ্যে থাকায় মিরর বিডি আমার প্রথম পছন্দ। তাছাড়া মিরর বিডির শো-রুমে মেম্বারশিপ কার্ড এবং ডিসকাউন্ট কার্ড সুবিধা থাকায় ক্রেতারা সাচ্ছন্দে কেনাকাটা করতে পারছেন।

সিলেট নগরীর খোজারখলা এলাকার ক্রেতা রাইমা চৌধুরী বলেন, মিরর বিডিতে মান সম্পন্ন কাপড় ও ফ্যাশন এক্সেসরিজ থাকায় আমি তাদের নিয়মিত ক্রেতা। সিলেট শহরের পাশে থাকলেও মিরর বিডির দামের সাথে মানের সামঞ্জস্য থাকায় আমি মিরর বিডি থেকে কেনাকাটা করে থাকি।

জগন্নাথপুরের শাহারপাড়া ইউনিয়নের সাহেদ ও নাজিয়া দম্পতি জানান, সব সময় সিলেট থেকে কেনাকাটা করলেও গোয়ালাবাজারে নতুন আঙ্গিকে এই ফ্যাশন হাউস আমাদের আকৃষ্ট করেছে। সবধরণের পোষাক ও ইমিটেশন মিরর বিডিতে পাওয়া যায়।

শেরপুর থেকে আসা মিরর বিডির ক্রেতা রাজনা বেগম জানান, একই ছাদের নিচে বাচ্চাসহ আমাদের (তরুণী) সকল ধরণের পণ্য পাওয়ায় কেনাকাটা করতে সুবিধা হয়। এবার অতিরিক্ত টিস্যু ড্রেসের ভীড়ে এই শো-রুমে দেশি-বিদেশি কাপড়ের অনেক ড্রেস থাকায় কিনতে পেরেছি। তাছাড়া দামও সহনীয় পর্যায়ে রয়েছে।

মিরর বিডির ডিরেক্টর মাসুদুর রহমান বলেন, তরুণীদের রুচি-পছন্দকে গুরুত্ব দিয়ে আনকমন কিছু কালেকশন আমাদের রয়েছে। মিরর বিডি চাহিদা অনুযায়ী বিদেশি ও দেশি পোশাক নিয়ে এবারের ঈদে নতুন করে যাত্রা শুরু করেছে। লাভের দিকে না তাকিয়ে মান সম্পন্ন পোষাক ও ক্রেতা বাড়ানোই মিরর বিডির মূল লক্ষ্য।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: