সর্বশেষ আপডেট : ১০ মিনিট ৫৪ সেকেন্ড আগে
রবিবার, ২৫ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ১০ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

অসহায় মানুষের মুখে হাসি ফুটাতে কাজ করে যাচ্ছেন বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা – মিসবাহ উদ্দিন সিরাজ

আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও সিলেটের পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ বলেছেন, দেশের গরীব-অসহায় মানুষের মুখে হাসি ফুটাতে কাজ করে যাচ্ছেন বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা। তিনি প্রান্তিক জনগোষ্ঠীর উন্নয়নে বিভিন্ন উদ্যোগ নিয়েছেন। যার সুফল পাচ্ছে প্রান্তিক জনগোষ্ঠী। অবিলম্বে শেখ হাসিনার নেতৃত্বে দেশ উন্নত রাষ্ট্রে পরিণত হবে। দেশে থেকে দারিদ্রতা চিরতরে বিদায় নেবে।

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে আবু মিয়া মেমোরিয়াল ট্রাস্ট ইউ.কে.’র উদ্যোগে গরীব-অসহায়দের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। রোববার দুপুুরে দক্ষিণ সুরমার তেতলী ইউনিয়নের মরহুম আবু মিয়া চেয়ারম্যানের বাড়িতে এ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

মিসবাহ উদ্দিন সিরাজ আরো বলেন, প্রবাসীরা দেশ ও মানুষকে ভালবাসেন বলেই সবসময় গরীব-অসহায়দের পাশে দাঁড়ান। তাদের পাঠানো রেমিটেন্স দেশের অর্থনীতির অন্যতম প্রধান প্রাণশক্তি। প্রবাসীদের কল্যাণে সরকার কাজ করে যাচ্ছে। প্রতিবছর মরহুম আবু মিয়া ট্রাস্ট গরীব-অসহায়দের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করায় তিনি তাদের ধন্যবাদ জানিয়ে বলেন, প্রবাসে থেকেও আবু মিয়া চেয়ারম্যানের সন্তানরা সুখ-দুঃখে এলাকার মানুষের পাশে দাঁড়ান যা অত্যন্ত প্রশংসনীয়।

আবু মিয়া মেমোরিয়াল ট্রাস্ট্রের বাংলাদেশ সভাপতি শাহ আলমের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক সাপরান আহমদ ও সাংগঠনিক সম্পাদক দিদার হোসেন রিপনের যৌথ পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা পরিষদ সদস্য নুরুল ইসলাম ইছন, মহানগর বিএনপির সহ-দপ্তর সম্পাদক লোকমান আহমদ, আওয়ামী লীগ নেতা কামাল উদ্দিন রাসেল, আওয়ামী লীগ নেতা নুরুজ্জামান, তোফায়েল আহমদ চৌধুরী। বক্তব্য রাখেন খছরুজ্জামান, ছত্তার মিয়া, এলাছ মিয়া, রাজা, আনছার, মুুহিবুর রহমান, সামুয়েল, লিমন, জামিল, নায়েদ, ইমন, আল-আমিন, মাছুম, সুুজন প্রমুখ। – বিজ্ঞপ্তি



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: