সর্বশেষ আপডেট : ৬ মিনিট ৪ সেকেন্ড আগে
শনিবার, ২০ জুলাই ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ভিপি নুরকে দেখতে জনতার ভীড়

নিউজ ডেস্ক:: সাধারণ মানুষদের জাগতে হবে, বৈষম্য নিয়ে কথা বলতে হবে। সাধারণ মানুষ ঐক্যবদ্ধ হলে আওয়ামী লীগ আর বিএনপির কোন হ্যাডাম থাকবেনা এমনটাই বলেছেন ডাকসু ভিপি নুরুল হক নুর।

ডাকসু ভিপি নির্বাচিত হয়ে প্রথম বার নিজের গ্রামের বাড়ি পটুয়াখালীর চর বিশ্বাস পৌঁছে এলাকাবাসীর সংবর্ধনায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি। নুরুল হক বলেন, কৃষক ন্যায্য মূল্য পাচ্ছেন না। কৃষক এখন কৃষি কাজ ছেড়ে দিতে চাচ্ছে।

সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সাবেক ইউপি চেয়ারম্যান মোঃ রাজা মিয়া। অনুষ্ঠানে নুরের পিতা মোঃ ইদ্রিস হাওলাদার সহ তার সফরসঙ্গীগন উপস্থিত ছিলেন। নুরের নিজের বাড়ি সফরে বিভিন্ন মহল থেকে বাঁধা প্রদান করার ইঙ্গিত থাকলেও তিনি নির্বিঘ্নে বাড়ি পৌঁছান।

এর আগে রবিবার সকালে ঢাকা থেকে লঞ্চযোগে তিনি পটুয়াখালীর চরকাজল লঞ্চ টার্মিনালে পৌঁছালে তাকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে বরণ করে নেয় এলাকাবাসী। সেখান থেকে বিশাল মোটর সাইকেল শোডাউনের মাধ্যমে তিনি তার এলাকা চরবিশ্বাসে পৌঁছান।

পরে বাজারে এলাকাবাসীর পক্ষ থেকে তাকে গণ সংবর্ধনা দেয়া হয়। ছাত্র রাজনীতিতে তার এ আশাতিত সাফল্যের কারণে তাকে এক নজর দেখতে কাঠফাঁটা রোদ উপেক্ষা করে গণ সংবর্ধনা অনুষ্ঠানে ভীড় করে হাজার হাজার জনতা।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: