সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
মঙ্গলবার, ১৮ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ৪ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শাবির ট্যুরিস্ট ক্লাব অ্যালামনাই অ্যাসোসিয়েশনের ইফতার মাহফিল ও আলোচনা সভা

শাবি প্রতিনিধি:: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবি) “ট্যুরিস্ট ক্লাব সাস্ট অ্যালামনাই অ্যাসোসিয়েশন” এর ইফতার মাহফিল এবং আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (৩১শে মে) ঢাকায় ধানমন্ডির স্টার কাবাব এন্ড রেস্টুরেন্টে ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠিত ইফতার মাহফিল ও আলোচনা সভায় সভাপতিত্ব করেন ট্যুরিস্ট ক্লাব সাস্ট অ্যালামনাই অ্যাসোসিয়েশন সভাপতি আবু কাওসার সুজন। আলোচনা সভায় উপস্থিত ছিলেন অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক শেখ মুহাম্মদ সা’দ, সাংগঠনিক সম্পাদক জুয়েল পাল, প্রকাশনা সম্পাদক শকিল আহমেদ। সভায় আরও উপস্থিত ছিলেন অ্যালামনাই অ্যাসোসিয়েশনের উপদেষ্টা জুবায়ের মাহবুব, মো. মোস্তাফিজুর রহমান এবং ইলিয়াস হোসেন রাসেল।

ঢাকায় অনুষ্ঠিত ইফতার মাহফিল ও আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ট্যুরিস্ট ক্লাবের চতুর্থ কার্যকরী কমিটির সাধারণ সম্পাদক মো. সুলতান মাহমুদ (মাসুম), ত্রয়োদশ কার্যকরী কমিটির সিনিয়র সহ-সভাপতি শাহরিয়ার কবির দিপু, চতুর্দশ কার্যকরী কমিটির আইটি সেক্রেটারি ইমরান হোসাইন সৌরভ। এছাড়াও শাবির ট্যুরিস্ট ক্লাবের বর্তমান সভাপতি সোহানুর রহমান এবং সাধারণ সম্পাদক কাজী মেহেদী হাসান প্রমুখ উপস্থিত ছিলেন।

ইফতার মাহফিল ও আলোচনা সভা শেষে প্রাক্তন সদস্যদের প্রস্তাবনা এবং সম্মতির ভিত্তিতে অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সভাপতি আবু কাওসার সুজন চলতি বছরের ১৪ই জুন ঢাকায় ঈদ পরবর্তী পুনঃমিলনী এবং ট্যুরিস্ট ক্লাব সাস্টের রজতজয়ন্তী উদযাপনের প্রস্তুতি নিয়ে অপর একটি আলোচনা সভার ঘোষণা দেন।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: