সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
মঙ্গলবার, ১৮ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ৪ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

স্বেচ্ছাসেবকলীগ কাতানোনিয়ার আয়োজনে ইফতার সম্পন্ন

কবির আল মাহমুদ, স্পেন:: আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ কাতালোনিয়া শাখা আয়োজনে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১লা জুন )বার্সেলোনার কার্রেতেস রোডের একটি হলে অনুষ্ঠিত হয় এ অনুষ্ঠান। কাতালোনিয়া স্বেছাসেবকলীগ সভাপতি এম নজরুল ইসলামের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মির্জা সালামের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাতালোনিয়া বঙ্গবন্ধু পরিষদ সভাপতি শাহ আলম স্বাধীন।
কাতালোনিয়া স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক মাসুদুর রহমান ও ইদ্রিস হাওলাদারের স্বাগতিক বক্তব্যের মধ্যদিয়ে শুরু হয় অনুষ্ঠানের অনুষ্ঠানিকতা।
এ সময় অন্যানের মধ্যে আওয়ামীলীগ নেতা মহিবুল হাসান খান কয়েস, বঙ্গবন্ধু পরিষদের সহ সভাপতি মোঃ হানিফ শরীফ, সাধারণ সম্পাদক মনিরুজ্জামান সুহেল, স্বেচ্ছাসেবকলীগের উপদেষ্ঠা সোবহান মিয়া, শান্তাকলমা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এনামুল কবির মজনু, স্বেচ্ছাসেবকলীগের সহ সভাপতি রাজিব হোসাইন, সহসভাপতি জুলফিকার আলী, প্রচার সম্পাদক মোজাফ্ফর হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক মেহেদী হাসান সোহাগ, মানবাধিকার সম্পাদক সুজাত আহমেদ, মহিলা সম্পাদিকা হীরা জামান, সদস্য নিজাম উদ্দিন, নূর ইসলাম, ক্রীড়া সম্পাদক আবদাল মিয়া, সদস্য আব্দুল আলীম অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।
ইফতারপূর্বে ইসলামী আলোচনা এবং বিশ্ব মুসলিম উম্মার শান্তি এবং প্রধানমন্ত্রীর দির্ঘায়ু কামনা করে মোনাজাত করেন মাওলানা আবুল হাসান।
আগত অতিথিদের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন সভাপতি এম নজরুল ইসলাম এবং সাধারণ সম্পাদক মির্জা সালাম।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: