সর্বশেষ আপডেট : ৫৬ মিনিট ২৫ সেকেন্ড আগে
বুধবার, ২১ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ৬ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘ধনকুবের না হলে আমাকে ছুঁতে এসো না’

বিনোদন ডেস্ক:: শোবিজ তারকাদের সম্পর্কে এমনিতেই এক ধরনেই বিরুপ মনোভাব কাজ করে সাধারন মানুষের। এবার যেন সে ধারণাকে এক প্রকার উস্কে দিলেন অভিনেত্রী কিসা বেকলে।

ঘানায় জন্মগ্রহণ করা আফ্রিকান বংশোদ্ভুত কিসা কাজ করেছেন হলিউডের বেশ কয়েকটি ছবিতে পার্শ্বচরিত্র হিসেবে। তবে আবেদনময়ী ও খোলামেলা ফটোশুটের জন্য আলোচিত হয়েছেন বারবার।

সম্প্রতি একটি টিভিতে দেয়া সাক্ষাৎকারে কিসা আলোচনার উত্তাপ বাড়িয়ে দিলেন। তিনি সেখানে বলেন, কারো সাথেই বিছানায় যেতে তার আপত্তি নেই। তবে সেই পুরুষটিকে অবশ্যই ধনী হতে হবে।

তার এমন মন্তব্য তোলপাড় চলছে ইন্টারনেট দুনিয়ায়। কিসা আরো বলেন, ‘এমন কোনো পুরুষের সংস্পর্শেই তিনি আসতে চান যিনি তার স্ট্যাটাসের সঙ্গে মানানসই হবেন। অনেক পয়সাওয়ালা হবেন। তাকে খুশি করতে পারবেন যা ইচ্ছে তা দিয়ে।’

টিভি শোর উপস্থাপক জিওনফেলিস্কের সঙ্গে কথ বলার সময় একটি আনকাট শো-তে তিনি একথা বলেছেন। একইসঙ্গে তিনি জানান, তিনি এই মুহূর্তে সিংগেল রয়েছেন। নতুন কোনও পুরুষের সঙ্গে ডেট করতে মুখিয়ে আছেন।

এদিকে ডান্সহল কিং সাট্টা ওয়েলের সঙ্গে তার প্রেমের গুঞ্জন শোনা গেলেও সে জানায় তার কারো সঙ্গেই একাধিক সম্পর্ক নেই বা ছিলো না। এ প্রেম নিয়েও তিনি বিতর্কিত মন্তব্য করেন।

কিসা বলেন, ‘ডান্সহল আমার প্রেমিক নয়। একজন ভালো বন্ধু। তবে তিনি আমার ‘বেডরুম’ খুব ভালো চেনেন!





নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: