সর্বশেষ আপডেট : ৩২ মিনিট ৫৬ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১৮ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ৪ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নৈশ প্রহরিসহ শতাধিক হতদরিদ্রকে ঈদের পোশাক দিলেন ওসি

তাহিরপুর সংবাদদাতা:: পবিত্র ঈদুল ফিতরকে সামনে রেখে সুনামগঞ্জ শহরের নৈশ প্রহরিসহ শতাধিক হতদরিদ্র পরিবারের লোকজনের মধ্যে নতুন পোশাক বিতরণ করা হয়।

সদর মডেল থানার ওসি মো. শহীদুল্লাহর ব্যাক্তিগত তহবিল থেকে এসব নতুন পোশাক বিতরণ করা হয়।

সুনামগঞ্জ পুলিশ সুপার মো. বরকতুল্লাহ খান প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে সদর মডেল থানা ভবনে বুধবার শহরের শহরের ব্যাংক, বীমা, বিভিন্ন পাড়া মহল্লা ও মার্কেটে দায়িত্বরত নৈশ প্রহরিসহ হতদরিদ্র পরিবারের নারী-পুরুষদের হাতে ঈদুল ফিতরের উপহার হিসাবে নতুন পাঞ্জাবি, শার্ট ও শাড়ি-লুঙ্গী তুলে দেন।

পুলিশ সুপার মো. বরকতুল্লাহ খান বলেন, সদর মডেল থানার ওসি শহীদুল্লাহ এ মহতি উদ্যোগ নিয়ে ব্যাক্তিগত তহবিল থেকেই ঈদের এসব নতুন পোশাক কিনে দিয়েছেন। আমি শুধু অতিথি হিসেবে উপস্থিত থেকে আপনাদের দিয়ে গেলাম।

পোষাক বিতরণ অনুষ্ঠানে অতিরিক্ত পুলিশ মো. হায়াতুন্নবী, সদর মডেল থানার ওসি মো. শহীদুল্লাহ, ডিবির ওসি কাজী মো. মুক্তাদির হোসেন, ওসি (তদন্ত) আব্দুল্লাহ আল মামুন, দৈনিক যুগান্তরের তাহিরপুরের ষ্টাফ রিপোর্টার ও বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামে (বিএমএসএফ)’র কেন্দ্রীয় কমিটির আন্তর্জাতিক বিষয়ক সাংবাদিক হাবিব সরোয়ার আজাদ, বিএমএসএফর সুনামগঞ্জ জেলা কমিটির আহবায়ক সাংবাদিক ফরিদ মিয়া, ডিআইটু আব্দুল লতিফ তরফদার, এসআই জালাল উদ্দিনসহ থানা পুলিশের সদস্য ও জেলার গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: