সর্বশেষ আপডেট : ২৬ মিনিট ২৫ সেকেন্ড আগে
শনিবার, ১৬ নভেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

রেকর্ডটা গড়েই ফেললেন গেইল

স্পোর্টস ডেস্ক:: বিশ্বকাপের দ্বিতীয় দিনে পাকিস্তানের বিপক্ষে নিজেদের প্রথম ম্যাচ খেলতে নেমেছে উইন্ডিজ। আগে ব্যাট করতে নেমে বেশ ধুঁকছে পাকিস্তান। এই ম্যাচ দিয়েই সম্ভবত নিজের শেষ টুর্নামেন্ট শুরু করলেন ক্যারিবিয়ান দানব ক্রিস গেইল।

আগেই ঘোষণা দিয়েছিলেন, বিশ্বকাপের পরই অবসর নেবেন। শেষের শুরুর আজকের দিনে একটি দারুণ বিশ্বরেকর্ডের মালিক হলেন ‘দ্য ইউনিভার্স বস।’ বিশ্বের সবচেয়ে বেশি ছক্কা মারার রেকর্ডটি নিজের করে ইতিহাসের পাতায় নাম লেখালেন তিনি।

ছক্কা আর গেইল তো সমার্থক হয়ে গেছে। গেইল মানেই বিশাল বিশাল সব ছক্কার ফুলঝুড়ি। ক্রিকেট-বিশ্ব তাকে চেনে টি-টোয়েন্টির ফেরিওয়ালা হিসেবে। গেইলের চার-ছক্কার ফুলঝুড়ি দেখে আনন্দে মেতে ওঠে গ্যালারি। বিপক্ষ দলের সমর্থকেরাও গেইলের ছক্কা দেখে উদযাপন করেন। দর্শকদের এমন আনন্দ দিয়ে নিজেও ভীষণ মজা পান গেইল। কিছুদিন আগে এক সাক্ষাতকারে বলেছিলেন, এসব ভক্তদের কারণেই তার ক্যারিয়ার এত দীর্ঘ হয়েছে; নাহলে কবেই অবসরে নিয়ে নিতেন।

শোয়েব আখতার থেকে ডেল স্টেইন- বিশ্বের বাঘা বাঘা সব বোলার গেইলের ছক্কাবাজির সামনে অসহায়। আজ পাকিস্তানের বিপক্ষে একটা ছক্কা মারলেই বিশ্বকাপের ইতিহাসে সবচেয়ে বেশি ছক্কা মারার রেকর্ড গড়বেন ক্রিস গেইল। সব ধরনের ক্রিকেট মিলিয়ে সবচেয়ে বেশি ৫১৭টি ছক্কা মারার রেকর্ডের মালিকও এই ক্যারিবিয়ান দানব। তবে সমান ৩৭টি করে ছক্কা মেরে দক্ষিণ আফ্রিকার এবিডি ভিলিয়ার্সের সঙ্গে যুগ্মভাবে বিশ্বকাপে সর্বোচ্চ ছক্কা মারার রেকর্ড তার।

আজ পাকিস্তানের বিপক্ষে ছক্কা মেরেই বিশ্বকাপের ইতিহাসে সবচেয়ে বেশি ছক্কা মারার রেকর্ড গড়লেন ক্রিস গেইল। সব ধরনের ক্রিকেট মিলিয়ে সবচেয়ে বেশি ৫১৯টি ছক্কা মারার রেকর্ডের মালিকও এই ক্যারিবীয় দানব।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: