সর্বশেষ আপডেট : ১ মিনিট ৩২ সেকেন্ড আগে
রবিবার, ২০ অক্টোবর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কুলাউড়ায় আর্তনাদের স্বপ্নের জামা বিতরণ!

কুলাউড়া প্রতিনিধি:: কবির ভাষায়, “ছিনিয়া আনিবে আসমান থেকে ঈদের চাঁদের হাসি, ফুরাবেনা কভু যে হাসি জীবনে কখনো হবে না বাসি”। এতিম, পথশিশু, প্রতিবন্ধি ও সুবিধাবঞ্চিদের মুখে হাসি ফোটানোর দৃঢ় প্রত্যয় নিয়ে কুলাউড়ায় গঠিত হয়েছে দরিদ্রদের সাহায্য তহবিল ‘‘আর্তনাদ’’। আর্তনাদের পৃষ্ঠপোষকতায় কুলাউড়া শহরের ৩১ জন এতিম, পথশিশু, প্রতিবন্ধী ও সুবিধাবঞ্চিতদের মাঝে ঈদের নতুন জামা বিতরন করা হয়েছে।

৩০ মে বৃহস্পতিবার বিকেল ৪টায় শাহজালাল আইডিয়াল ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজ প্রাঙ্গনে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ধারাবাহিক কর্মসূচীর প্রথম দিনের কার্যক্রমের উদ্বোধন করেন কুলাউড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আর্তনাদের তত্ত্বাবধায়ক অধ্যক্ষ এ কে এম সফি আহমদ সলমান। এসময় উপস্থিত ছিলেন আর্তনাদের প্রতিষ্ঠাতা ও পরিচালক উপাধ্যক্ষ মোঃ জহিরুল ইসলাম, আর্তনাদের সিনিয়র সদস্য ও কালের কণ্ঠ প্রতিনিধি মাহফুজ শাকিল, সদস্য রাসেল আহমদ ও রিপন বখস।

আর্তনাদের প্রতিষ্ঠাতা ও পরিচালক উপাধ্যক্ষ মোঃ জহিরুল ইসলাম জানান, সমাজের এতিম, পথশিশু, প্রতিবন্ধী ও সুবিধাবঞ্চিতদের প্রতি দায়বদ্ধতা থেকে অধ্যক্ষ এ কে এম সফি আহমদ সলমান এর অকুণ্ঠ সমর্থন ও সহযোগিতা নিয়ে এই দরিদ্রদের সাহায্য তহবিল “আর্তনাদ” প্রতিষ্ঠা করেছি। কর্মসূচীর অংশ হিসেবে প্রথম দিনে ৩১ জন শিশুকে ঈদের নতুন জামা তুলে দেওয়া হয়েছে। নতুন জামা হাতে পেয়ে তাদের মুখে বাঁধভাঙ্গা হাসি দেখে আমাদের দায়িত্ববোধ আরও অনেকটা বেড়ে গেলো। ঈদের আগ পর্যন্ত বিভিন্ন এলাকায় আমাদের এই ধারাবাহিক কার্যক্রম অব্যাহত থাকবে। সবশেষে আর্তনাদের পাশে থেকে যারা বিভিন্নভাবে সহযোগিতা করেছেন তাদের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করছি।






নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: