সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নিখোঁজ ইলিয়াস আলীর পরিবারকে তারেক রহমানের ঈদ উপহার

নিউজ ডেস্ক:: সারাদেশে চলমান গণতন্ত্র পুনরুদ্ধারের আন্দোলনে ক্ষতিগ্রস্থ নেতাকর্মীদের পরিবারকে ঈদের উপহার পাঠিয়েছেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান।প্রতিবছরের ন্যায় এবারও তার পক্ষ থেকে উপহার সামগ্রী নিয়ে ক্ষতিগ্রস্থ পরিবারের কাছে যাচ্ছেন দায়িত্বপ্রাপ্ত নেতারা। ঈদ উপহার বুধবার থেকে পৌঁছে দেয়া শুরু হয়েছে।

প্রথম দিন উপহারপ্রাপ্তদের মধ্যে উল্লেখযোগ্য বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটির সাবেক সাংগঠনিক সম্পাদক ইলিয়াস আলীর পরিবার, সদ্য খুন হওয়া বগুড়া সদর থানা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শাহীন, চট্টগ্রাম মহানগর ছাত্রদলের নেতা শহীদ নুরুল আলম নুরু এবং মুন্সিগঞ্জ জেলার সিরাজদি খান উপজেলার শহীদ দ্বীন ইসলামের পরিবার।

উপহারের মধ্যে রয়েছে জায়নামাজ, তসবিহ, আতর, খেজুর, পোলাওয়ের চাল, দুধ, চিনি, লাচ্ছা সেমাই, চকলেট, বিস্কুট, রান্নার মসলা, ট্যাং ও ঘি। সঙ্গে রয়েছে তারেক রহমানের ঈদের শুভেচ্ছা কার্ড। এর মাধ্যমে তিনি সারাদেশে সচ্ছল নেতাকর্মী ও গণতন্ত্রকামী প্রতিটি মানুষকে আন্দোলনে নির্যাতিত ও অসহায় মানুষের পাশে দাঁড়ানোর আহবান জানান।

সুষ্ঠু ভাবে ঈদ সামগ্রী পৌঁছানোর জন্য প্রায় শতাধিক বিএনপি যুবদল ও ছাত্রদলের নেতা-কর্মী কাজ করছেন। দলীয় সূত্রে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: