সর্বশেষ আপডেট : ২৮ মিনিট ৫৭ সেকেন্ড আগে
সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মোদির শপথ অনুষ্ঠানে যোগ দিচ্ছেন রাহুল-সনিয়া

আন্তর্জাতিক ডেস্ক:: শেষ হয়েছে ভারতের জাতীয় লোকসভা নির্বাচন। নির্বাচনে ফের চমক দেখিয়ে ক্ষমতায় এসেছে নরেন্দ্র মোদির বিজেপি। নির্বাচনে এমন ফলাফল অনেক কষ্টেই মেনে নিতে হয়েছে প্রধান বিরোধী ভারতীয় দল ভারতীয় জাতীয় কংগ্রেসের।

বৃহস্পতিবার দ্বিতীয়বারের জন্য দেশের প্রধানমন্ত্রী হিসেবে শপথ নেবেন নরেন্দ্র মোদী। রাজনৈতিক সৌজন্যতা দেখিয়ে শপথগ্রহণ অনুষ্ঠানে যোগ দেবেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী এবং তাঁর মা তথা ইউপিএ চেয়ারপার্সন সনিয়া গান্ধী। এছাড়া বর্ষীয়ান কংগ্রেস নেতা তথা রাজ্যসভার বিরোধী দলনেতা গুলাম নবি আজাদও তাঁদের সঙ্গে থাকবেন।

নমোর শপথ অনুষ্ঠানে যোগ দেওয়ার জন্য আমন্ত্রণ জানানো হয়েছে দেশ-বিদেশের অথিতিদের। ফলে এই অনুষ্ঠান ঘিরে সাজসাজ রব রাষ্ট্রপতি ভবনে। বর্তমানে শেষ মুহূর্তের প্রস্তুতিতে ব্যস্ত কর্মী থেকে আধিকারিকরা।

সদ্য অনুষ্ঠিত লোকসভা ভোটের প্রচার পর্বে নরেন্দ্র মোদী ও বিজেপি নেতাদের সমবেত আক্রমণের মুখে পড়তে হয়েছে গান্ধী পরিবারকে। শুধু সনিয়া বা রাহুলই নন, নমোর আক্রমণের হাত থেকে ছাড় পাননি প্রয়াত প্রাক্তন প্রধানমন্ত্রী রাজীব গান্ধী। যার প্রতিবাদে সমবেতভাবে সরব হন বিরোধী দলের নেতারা। এমন পরিস্থিতির মাঝেও নমোর শপথ অনুষ্ঠানে যোগ দেয়ার সিদ্ধান্ত নিলেন গান্ধী পরিবার।

-ইণ্ডিয়া টাইমস।



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: