সর্বশেষ আপডেট : ৫৭ মিনিট ৪১ সেকেন্ড আগে
সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ১ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

প্রধানমন্ত্রীর জন্য নামাজ পড়ে দোয়া করে নুসরাতের পরিবার

নিউজ ডেস্ক:: মাদ্রাসাছাত্রী নুসরাত জাহান রাফি হত্যার ঘটনায় অভিযুক্তদের গ্রেফতার ও দ্রুত চার্জশিট প্রদানের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছে নুসরাতের পরিবার। নুসরাতের ভাই মাহমুদুল হাসান নোমান তাদের পরিবারের পক্ষ থেকে এই কৃতজ্ঞতা প্রকাশ করেন।

নোমান বলেন, তার বোনকে সন্ত্রাসীরা কেরোসিন ঢেলে আগুন লাগিয়ে গুরুতর আহত করে। প্রধানমন্ত্রী এই খবর পাওয়ার সঙ্গে সঙ্গে তার বোনকে নিজের মেয়ে ভেবে উন্নত চিকিৎসার জন্য সকল ব্যয় ভার নিজেই নেন।

সন্ত্রাসীদের দ্রুত গ্রেফতারের জন্য তিনি পুলিশ প্রশাসনকে নির্দেশ দেন। শুধু তাই নয়, প্রধানমন্ত্রী পরিবারের সদস্যদের চাকরির ব্যবস্থা করে দেন।

নুসরাতের ভাই বলেন, আমাদের পরিবারের সকল সদস্য প্রধানমন্ত্রীর জন্য নামাজ পড়ে সবসময় দোয়া করেন। আল্লাহ যেন তাকে নেক হায়াত ও দীর্ঘায়ু দান করেন।

নুসরাত হত্যার ঘটনায় সন্ত্রাসীদের দ্রুত গ্রেফতার করে বিচারের আওতায় আনার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ায় পুলিশ ইনভেস্টিগেশন অব ব্যুরোর (পিবিআই) প্রধানসহ সকল কর্মকর্তাকে ধন্যবাদ জানায় নুসরাতের পরিবার।

উল্লেখ্য, গত ৬ এপ্রিল সোনাগাজীর ইসলামিয়া সিনিয়র ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা সিরাজ উদ্দৌলার নির্দেশে আলীম পরীক্ষার্থী নুসরাত জাহান রাফিকে তার সহপাঠীরা কেরোসিন ঢেলে আগুন লাগিয়ে দেয়। পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ৫ দিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে ১০ এপ্রিল মারা যান নুসরাত।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: