সর্বশেষ আপডেট : ৪ মিনিট ২১ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৪ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ছাত্রলীগ ‘বাড়ি-গাড়ি’ দেওয়ার প্রস্তাব দিয়েছিল: নুর

নিউজ ডেস্ক:: ঢাকার বাইরে অনুষ্ঠান করতে গিয়ে ছাত্রলীগের হামলার শিকার হওয়ার পর ডাকসুর ভিপি নুরুল হক নুর দাবি করেছেন, ছাত্রলীগের সঙ্গে রাজনীতি করলে এবং কথার বাইরে না গেলে ‘বাড়ি-গাড়ি’ দেওয়ার প্রস্তাব করা হয়েছিলো। মঙ্গলবার তার একটি ফেসবুক পেইজের একটি পোস্টের মাধ্যমে এ তথ্য জানা গেছে।

পোস্টে আরও লেখা হয়েছিলো, ‘বাড়ি-গাড়ির অফার, ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটিতে ১ নম্বর সহ-সভাপতি, ১ নম্বর যুগ্ম সাধারণ সম্পাদক পদের অফার ফিরিয়ে দেওয়াতেই কি ছাত্রলীগ দিয়ে নুরের উপর ধারাবাহিকভাবে এই হামলা, মামলার ষড়যন্ত্র শুরু হয়েছে! তবে স্পষ্টভাবে জেনে রাখুন, নুর কোনো অপশক্তির সাথে আপোষ করবে না।’

বিষয়টি নিয়ে নুরের সঙ্গে যোগযোগ করা হলে তিনি বলেন, ছাত্রলীগের নতুন কমিটি গঠনের আগে তাকে সংগঠনটির কেন্দ্রীয় কমিটিতে পদ নেওয়ার প্রস্তাব করা হয়। তাকে বলা হয়েছিল, ছাত্রলীগের কমিটিতে পদ নিতে চাইলে ১ নম্বর সহ-সভাপতি বা ১ নম্বর যুগ্ম সাধারণ সম্পাদকের পদ দেওয়া হবে।

নুর আরো দাবি করে জানান, বিভিন্ন মাধ্যমে তার কাছে প্রস্তাব দেওয়া হয়। তাদের সাথে রাজনীতি করলে বা তাদের কথার বাইরে না গেলে টাকা-পয়সা, গাড়ি-বাড়ি যা লাগবে তারা দেখবে।

নুরের এমন দাবির পরিপ্রেক্ষিতে ছাত্রলীগের সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী জানান, তার এই দাবি ‘অবান্তর’ ও ‘হাস্যকার’। নুরকে শারীরিক ও মানসিকভাবে ‘অসুস্থ’ মন্তব্য করে রাব্বানী প্রশ্ন রেখে বলেন, ‘তাকে কোন দুঃখে বা কোন সুখে ছাত্রলীগের পদ দেওয়া হবে? সে যে এ ধরনের কথার কি কোনো এভিডেন্স আছে?’





নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: