সর্বশেষ আপডেট : ৪০ মিনিট ৩৭ সেকেন্ড আগে
বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সুনামগঞ্জে নৌ-যান থেকে চাঁদাবাজি, কারাগারে ৭

সুনামগঞ্জ সংবাদদাতা:: সুনামগঞ্জের সুরমার নৌ-পথে বিভিন্ন নৌ-যান থেকে অবৈধ ভাবে চাঁদা আদায়কালে ৭ জনকে গ্রেফতারের পর আদালতের মাধ্যমে জেলা করাগারে প্রেরণ করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হল, সুনামগঞ্জ পৌর শহরের তেঘরিয়ার নুরুল ইসলামের ছেলে আবুল কালাম, একই পাড়ার নুর উদ্দিনের ছেলে দিলু মিয়া, হুমায়ুন কবিরের ছেলে মাজহারুল ইসলাম, সদর উপজেলার উরার কান্দা গ্রামের মিজানুর রহমানের ছেলে সেলিম মিয়া, একই গ্রামের আবুল হোসেনের ছেলে ফরহাদ মিয়া, বিশ্বম্ভরপুর উপজেলার মাজের টেক গ্রামের মৃত আলতাফ আলীর ছেলে সাজ্জাদ আলী, একই গ্রামের মৃত সুরুজ আলীর ছেলে কাছম আলী।

মঙ্গলবার পুলিশ গ্রেফতারকৃতদের আদালতের হাজির করলে চীফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের বিজ্ঞ বচিারক তাদের জামিন না মঞ্জুর করে জেলা কনরাগারে প্রেরণের আধেম প্রদান করেন।

র‌্যাব-৯, সিপিসি-৩, সুনামগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার লেঃ কমান্ডার ফয়সল আহমদ জানান, সুনামগঞ্জ সদর উপজেলার সাহেববাড়ি ঘাটে সংঘবদ্ধ হয়ে সুরমা নদীতে চলাচলকারি বালু পাথর ও বিভিন্ন পণ্যবাহি নৌ যান থেকে অবৈধ চাঁদা আদায়কালে সোমবার ওই সাত জনকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতদের হেফাজত থেকে সিম সহ ০৯টি মোবাইল ফোন সেট ও চাঁদাবাজির আদায়কৃত নগদ টাকা জব্দ করা হয়।

সুনামগঞ্জ সদর মডেল থানার ওসি মো. শহীদুল্লাহ জানান, আটককৃতদের বিরুদ্ধে র‌্যাবের পক্ষ থেকে জনস্বার্থে একটি চাঁদাবাজির মামলা দায়েরের পর তাদের আদালতে হাজির করা হে আদারত তাদেরকে কারাগারে পাঠানোর আদেশ প্রদান করেন।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: