সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৪ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কমলগঞ্জ পোষ্ট অফিস ৫ দিন ধরে জলাবদ্ধতা, চরম দুর্ভোগ

কমলগঞ্জ প্রতিনিধি:: মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার প্রধান ডাকঘরটিতে ৫দিন ধরে পানি জমে জলাবদ্ধতা সৃষ্টি হয়ে কার্যত অবরুদ্ধ অবস্থায় রয়েছে। পোষ্টমাষ্টার বন্দী অবস্থায় অফিসের কার্যক্রম চালিয়ে যাচ্ছেন। সেবা নিতে আসা গ্রাহকদের পড়তে হচ্ছে চরম দুর্ভোগে। পোষ্ট অফিসটি জলাবদ্ধতা থাকায় সরকারের রাজস্ব আদায় কমেছে। পৌর মেয়রসহ সংশ্লিষ্ট কৃর্তপক্ষকে অবগত করলেও কোন প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হয়নি। ড্রেনেজ বা পানি নিস্কাশন ব্যবস্থা না থাকায় এমন পরিস্থিতি সৃষ্টি হয়েছে বলে পোষ্ট মাষ্টার জিতেন্দ্র চন্দ্র পাল জানান।

সরেজমিনে দেখা যায়, উপজেলার প্রধান ডাকঘরটি প্রবেশ দ্বারসহ চার দিকে ১ফুট পানি জমে জলাবদ্ধতা সৃষ্টি হয়েছে। পানি নিস্কাশনের কোন ব্যবস্থা নেই। গ্রাহকরা জুতা খুলে পানির উপর দিয়ে পোষ্ট অফিসে প্রবেশ করছেন। ডাক আদান প্রদানে সমস্যা সৃষ্টি হচ্ছে। পোষ্ট অফিসে আসা গ্রাহক সালাহ উদ্দীন বলেন, একটি সরকারী প্রতিষ্টানে এমন অবস্থা বিরাজ করছে তা দু:খজনক। দ্রুত সমস্যা সমাধান করা দাবী জানাই।

পোষ্ট মাষ্টার জিতেন্দ্র চন্দ্র পাল বলেন, পোষ্ট অফিসের নিজস্ব ড্রেনটি পাশে অবস্থিত উপস্বাস্থ্য কেন্দ্র নিমার্ণকালে কর্তৃপক্ষ বন্ধ করে দেয়ায়। এ কারনে পানি নিস্কাশন ব্যবস্থা না থাকায় ৫দিন ধরে চরম অমানবিক অবস্থায় কাজ করতে হচ্ছে। পানি জমে চার দিকে র্দুুগন্ধ ছড়িয়ে পড়েছে। পরিবারসহ আমি অফিস ও বাসা হতে বের হতে পাচ্ছি না। সন্তানদের লেখাপড়ায় বিঘœ ঘটছে। বিষয়টি স্থানীয় প্রশাসন ও সংশ্লিষ্ট দপ্তওে জানালেও এখন পর্যন্ত কোন ব্যবস্থা গ্রহন করা হয়নি। এদিকে কমলগঞ্জ প্রধান পোষ্ট অফিসের জলাবদ্ধতা সমস্যা দ্রুত সমাধানের দাবী জানিয়েছেন সচেতন মহল।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: