সর্বশেষ আপডেট : ৩৪ মিনিট ১০ সেকেন্ড আগে
বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মাধবপুরে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে এক মহিলা নিহত, আহত ২০

হবিগঞ্জ প্রতিনিধি:: হবিগঞ্জের মাধবপুরে বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে এক মহিলা নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হন অন্তত ২০জন যাত্রী। মঙ্গলবার (২৮ মে) দুপুর সাড়ে ১২টায় ঢাকা-সিলেট মহাসড়কের মাধবপুর উপজেলার রতনপুর এলাকার আল-আমিন হোটেলের সামনে এ দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা গিয়ে মরদেহ ও আহতদের উদ্ধার করে। তাৎক্ষণিক হতাহতদের পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।

জানা যায়, সিলেট থেকে ঢাকাগামী ট্রাক (সিলেট-ট-১১-১৪৮) এর সঙ্গে বিপরীত দিক থেকে আসা হবিগঞ্জগামী মডার্ন পরিবহনের বাস (ঢাকা মেট্রো-ব-১৩-২০০৯) মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই এক মহিলা নিহত এবং ২০ জন যাত্রী আহত হয়। তাৎক্ষণিক স্থানীয় লোকজন ও ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করে হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে তাৎক্ষণিক নিহতের পরিচয় পাওয়া যায়নি।

খবর পেয়ে শায়েস্তাগঞ্জ হাইওয়ে পুলিশ দুর্ঘটনা কবলিত গাড়ি দুটি জব্দ করেছে। মাধবপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো. রাকিবুল ইসলাম জানান, ঢাকা থেকে সিলেটগামী মডার্ন পরিবহনের যাত্রীবাহী একটি বাস রতনপুর এলাকায় পৌঁছালে বিপরীত দিকে থেকে আসা একটি বালু বাহী ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়। এতে বাসের যাত্রী অজ্ঞাতনামা নারী (৩৫) মারা যায়।

খবর পেয়ে মাধবপুর ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করেন। শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ওসি লিয়াকত হোসেন দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, হতাহতদের পরিচয় এখানো জানা যায়নি।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: