সর্বশেষ আপডেট : ২৫ মিনিট ২৭ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৪ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

দাসউরা সপ্রাবি’র শিক্ষানুরাগী হলেন সাংবাদিক ছাদেক আহমদ আজাদ

নিউজ ডেস্ক: বিয়ানীবাজার উপজেলার দাসউরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বিদ্যোৎসাহী সমাজকর্মী মনোনীত হয়েছেন বিয়ানীবাজার উপজেলার প্রথম সংবাদপত্র সাপ্তাহিক বিয়ানীবাজার বার্তা পত্রিকার সম্পাদক বিশিষ্ট সাংবাদিক ছাদেক আহমদ আজাদ।

এলাকাবাসীর চাহিদার প্রেক্ষিতে স্থানীয় সংসদ সদস্য নুরুল ইসলাম নাহিদ তাঁকে আগামী তিন বছরের জন্য শিক্ষানুরাগী পদে মনোনীত করেন।

শনিবার উপজেলা সহকারি প্রাথমিক শিক্ষা অফিসার মো. মাছুম মিয়া স্থানীয় গণমাধ্যম কর্মীদের কাছে এ তথ্য নিশ্চিত করেন।

এ ব্যাপারে সাংবাদিক ছাদেক আহমদ আজাদ বলেন, স্কুলের সার্বিক উন্নয়নের লক্ষে এলাকাবাসী এ পদের জন্য স্থানীয় সংসদ সদস্যের কাছে আমিসহ তিনজনের নাম প্রস্তাব করেন। সাবেক মন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি তাঁর বিবেচনায় আমাকে যোগ্য মনে করেছেন। তিনি বলেন, স্কুলের শিক্ষক, অভিভাবক ও এলাকাবাসীকে সাথে নিয়ে আমার উপর অর্পিত দায়িত্ব শতভাগ পালনের চেষ্টা করবো।

তিনি বলেন, শেষ পর্যন্ত শিক্ষানুরাগী পদে আমার উপর আস্থা রাখায় বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য নুরুল ইসলাম নাহিদ এমপি এবং সংশ্লিষ্ট আওয়ামী লীগ নেতাদের প্রতি কৃতজ্ঞতা জানাই। আশা করি শিক্ষার সুষ্ঠু পরিবেশ নিশ্চিত করতে আমরা সফল হবো।

এদিকে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল বিয়ানীবাজারবার্তা২৪.কম’র প্রধান সম্পাদক ছাদেক আহমদ আজাদ দাসউরা সপ্রাবি’র শিক্ষানুরাগী সদস্য নির্বাচিত হওয়ায় বার্তা পরিবারের পক্ষ থেকে প্রাণঢালা অভিনন্দন ও শুভেচ্ছা। আমরা আশাবাদি জাতসাংবাদিক ছাদেক আজাদের বলিষ্ঠ নেতৃত্বে দাসউরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অবকাঠামোগত উন্নয়নসহ সার্বিকক্ষেত্রে বৈপ্লবিক পরিবর্তন সাধিত হবে। আমরা অগ্রজ সাংবাদিক ছাদেক আহমদ আজাদের সুস্বাস্থ্য ও সফলতা কামনা করছি।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: