সর্বশেষ আপডেট : ৪ মিনিট ১ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৪ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ফ্রান্স বাংলা‌দেশ প্রেস ক্লাব এর দপ্তর সম্পাদক এ,‌কে, মামুন স্পে‌নে সংবর্ধিত

নিউজ ডেস্ক: বাংলাদেশ প্রেসক্লাব ইন স্পেনের আয়োজনে এবং অল ইউরোপ বাংলা প্রেসক্লাব এর সার্বিক সহযোগিতায় ইফতার ও দুআ মাহ‌ফি‌ল অনুষ্ঠিত হয়।

সর্বস্তরের কমিউনিটির নেতৃবৃন্দ এ অনুষ্ঠানে অংশগ্রহণ করেন। বাংলাদেশ এসোসিয়েশন এর হল রুমে ২২মে রাজনৈতিক, সামাজিক কমিউনিটি ব্যক্তিত্বদের উপস্থিত ছিল লক্ষণীয়।

প্রেসক্লাব সভাপতি এ কে এম জহিরুল ইসলামের সভাপতি জ‌হিরুল ইসলাম‌ের সভাপ‌তি‌ত্বে ও সাধারণ সম্পাদক বকুল খানের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্যে স্পেন দূতাবাসের হেড ও চেন্সরি এবং মিনিস্টার হারুন আল রাশিদ বলেন, প্রবাসে সাংবাদিকতা খুবই চ্যালেঞ্জিং, কেননা তারা মূল্যবান সময় দিয়ে দেশ ও কমিউনিটিকে পক্ষে কাজ করছে। প্রবাসের বুকে এক টুকরো বাংলাদেশ নতুন প্রজম্মের কাছে পরিচয় করে দিচ্ছে, নিশ্চই তা দেশ প্রেম এর একটি অংশ।

তিনি দূতাবাসের পক্ষ থেকে স্পেনে কর্মরত সাংবাদিকদের কার্যক্রমের ভূয়সী প্রশংসা করেন |

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন,বাংলাদেশ এসোসিয়েশনের সভাপতি কাজী এনায়েতুল করিম তারেক, সাবেক সভাপতি এ এস আই আর রবিন, কমিউনিটি ব্যক্তিত্ব মোজাম্মেল হক মনু, সোহেল ভূঁইয়া, এমদাদ হাওলাদার, জাকির হুসেন, দুলাল সাফা, লুৎফুর রহমান, আব্দুল মুন্তাকিম মুজাক্কির ,আব্দুর রহমান,রাসেল দেওয়ান ,ইসলাম উদ্দিন ,আইয়ুব আলী সোহাগ ,আব্দুর রাজ্জাক ,জসিম উদ্দিন ,খায়রুজ্জামান জামান,,নাজমুল ইসলাম নাজু ,শামীম মিয়া ,এক্রামুজ্জামান কিরণ ,হেমায়েত খান ,আখতারুজ্জামান আখতার ,আবুল হুসেন ,মাসুদ উদ্দিন ,রুবেল খান ,রানা আবেদীন , এস এম আসলাম ভূঁইয়া মানি ট্রান্সফারের পরিচালক নাহিদ আনোয়ারুল, আসাদুর রহমানসাদ, এফ এম ফারুক পাভেল ,আবিদুর রহমান জসিম প্রমুখ।

ইফতার মাহফিলে দুআ পরিচালনা করেন ,নূর হুসেন পাটোয়ারী।

অনুষ্টানের শুরুতে কুরআন থেকে তেলওয়াত করেন,সাংগঠনিক সম্পাদক ফখরুদ্দিন রাজি।

প্রেসক্লাবের পক্ষ থেকে বক্তব্য রাখেন, সিনিয়র সহসভাপতি জাহিদুল হক মাসুদ, সহসভাপতি সেলিম আলম ও ইব্রালিম খলিল,যুগ্ম সম্পাদক দবির তালুকদার, তরুণ সংবাদকর্মী হুসেন মোহাম্মদ ইকবাল,হানিফ মিয়াজী।
এতে প্রথমে স্পেন দূতাবাসের হেড ও চেন্সরি এবং মিনিস্টার হারুন আল রাশিদ কে এবং পরবর্তী‌তে ফ্রান্স থে‌কে আগত ফ্রান্স বাংলা‌দেশ প্রেস ক্লা‌বের দপ্তর সম্পাদক মো: আবুল কালাম মামুন ও অল ইউরো‌পিয়ান প্রেসক্লা‌বের নব‌নির্বা‌চিত সাধারন সম্পাদক বকুল খান‌কে আলাদা ভা‌বে ফুল দি‌য়ে বরন ক‌রে নেন স্পেন বাংলা‌দেশ প্রেসক্লা‌বের সদস্যবৃন্দ।

ফ্রান্স বাংলাদেশ প্রেসক্লাবের দপ্তর সমাদক আবুল কালাম মামুনের সম্মানে চা চক্র ও মতবিনিময় সভা অয়োজন করে বাংলাদেশ প্রেসক্লাব ইন স্পেন।

২২মে মাদ্রিদের মেহমান খানা রেস্টুরেন্টে এ সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি এ কে এম. জহিরুল ইসলাম। যুগ্ম সমাদক দবির তালুকদারের সঞ্চালনায় এতে আলোচনায় অংশ নেন,গ্রেটার সিলেট এসোসিয়েশনের আহ্বায়ক আব্দুল মুন্তাকিম মুজাক্কির,প্রেসক্লাবের সাধারণ সম্পাদক. বকুল খান, সহসভাপতি সেলিম আলম ,সাংগঠনিক সম্পাদক ফখউদ্দিন রাজি,আওয়ামীলীগ নেতা /বদরুল ইসলাম ,ফয়জুর রহমান ,ইসলাম উদ্দিন, তামিম চৌধুরী ,বিএনপি নেতা চানুর মিয়া সাদ, হুমায়ুন কবির রিগ্যান প্রমুখ |



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: