সর্বশেষ আপডেট : ২২ মিনিট ১২ সেকেন্ড আগে
রবিবার, ১৫ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩১ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ভারতে এবার টুপি পরার অপরাধে মুসলিম যুবককে মারধর

আন্তর্জাতিক ডেস্ক:: ভারতে এবার মাথায় টুপি পড়ার অপরাধে এক মুসলিম যুবককে মারধরের অভিযোগ উঠল। রবিবার রাতে গুরুগ্রামে মসজিদ থেকে নামাজ পড়ে ফেরার পথে এ ঘটনা ঘটে।

জানা গেছে, রমজানের নামাজ শেষে বাড়ি ফিরছিলেন ওই যুবক। মাথায় ছিল টুপি। যা দেখে গুরুগ্রামের সর্দার বাজারের কাছে বিপদে পড়েন তিনি। অভিযোগ, তাকে দেখেই এগিয়ে আসেন ৫-৬ জন যুবক। প্রশ্ন করে কেন এই টুপি পড়েছে? নামাজের কথা বলতেই তারা আরও রেগে যায়। এরপরই টুপিটি খুলে ফেলে তারা। হুমকি দিয়ে জানিয়ে দেয় ওই এলাকায় মাথায় টুপি পরে চলা ফেরা করা নিষেধ।

এখানেই শেষ নয়। টুপিটি ওই যুবকের মাথা থেকে খুলে নিয়ে যুবকরা তাকে থাপ্পড়ও মেরেছে বলে অভিযোগ পাওয়া গেছে। ঘটনায় আতঙ্ক ছড়িয়ে পড়েছে গুরুগ্রামের সর্দার বাজার এলাকায়।। অভিযুক্ত যুবকরা কারা সেই সন্ধানে পুলিশ নেমেছে পুলিশ। যে কোনো ধরনের অনাকাঙ্ক্ষিত ঘটনা এড়াতে সতর্ক রয়েছে পুলিশ।

দিন কয়েক আগেই লোকসভা ভোট মিটতে না মিটতে ফের তাণ্ডব শুরু গোরক্ষকদের। গোমাংস রাখার অভিযোগে মধ্যপ্রদেশের সেওনিতে তিন মুসলিমকে গাছের সঙ্গে বেধড়ক মারধর করা হয়।গোরক্ষকদের রোষ থেকে রেহাই পাননি এক মুসলিম মহিলাও। তাকে নিগ্রহ করা হয় বলে অভিযোগ রয়েছে।।

জানা যায়, একটি অটোতে করে দুই যুবক ও এক মহিলা যাচ্ছিলেন। হঠাৎ গুজব রটে তারা সঙ্গে করে গোমাংস নিয়ে যাচ্ছেন। স্বঘোষিত গোরক্ষকরা অটো থেকে তাদের রাস্তায় নামায় পেটাতে শুরু করে। প্রত্যেকের মুখে জয় শ্রী রাম স্লোগান ছিল।

এই ঘটনার একটি ভিডিও ভাইরাল হয়ে যায়। তাতে দেখা যায়, হামলাকারীরা দুই মুসলিম যুবককে গাছের সঙ্গে বেধে এক এক করে পেটাচ্ছে। পাশে দাঁড়িয়ে মহিলা অসহায়ভাবে দেখছেন। তাকেও মারতে এগিয়ে যায় একজন। আশেপাশ থেকে লোকজন সেখানে জড়ো হয়ে যায়। কিন্তু কেউই তাদের বাঁচাতে এগিয়ে আসেনি।পরে থানায় অভিযোগ দায়ের হয়। ওই ঘটনায় একজনকে গ্রেফতার করা হয়।

সূত্র: কলকাতা২৪



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: