সর্বশেষ আপডেট : ২৫ মিনিট ৫৪ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৪ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

স্মার্টফোন কিনে না দেওয়ায় প্রেমিককে ৫২টি চড় (ভিডিও)

আন্তর্জাতিক ডেস্ক:: ভালবাসা দিবসে প্রেমিকার আবদার ছিল একটি স্মার্টফোন। কিন্তু সেই আবদার পূরণ করতে ব্যর্থ হওয়ায় ৫২টি চড় দিলো প্রেমিকা। ঘটনাটি ঘটেছে চীনে গত ২০ মে।

চীনের তরুণ-তরুণীরা ১৪ ফেব্রুয়ারি ছাড়াও ভালোবাসার দিন হিসেবে পালন করে ২০ মে। চলতি বছরের ২০ মে চীনের এক প্রেমিক তার প্রেমিকার আবদার মেটাতে পারেননি। সেজন্য প্রেমিককে রাস্তায় টানা ৫২ বার চড় মারে তার প্রেমিকা।

সেই ঘটনার ভিডিও ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগের মাধ্যমগুলোতে। ঘটনাটি ঘটেছে চীনের ডাজহৌ শহরের রাস্তায়। জানা গেছে, সেই শহরের রাস্তার সিসিটিভি ক্যামেরা ও পথচারীদের মোবাইলে ঘটনাটি ক্যামেরা বন্দি করা হয়।

স্থানীয় একটি দৈনিকের প্রতিবেদনে বলা হয়, ওই ঘটনার পর পুলিশ গিয়ে ওই যুগলকে থানায় নিয়ে যায়। কিন্তু প্রেমিকার কাছে চড় খাওয়ার পরও তার যেন কোনো ক্ষতি না হয়, সেজন্য পুলিশের সঙ্গে তর্ক করে ওই প্রেমিক।

চীনের এক সংবাদ মাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, ঘটনার পর পুলিশ ওই যুগলের কাউন্সেলিং করিয়েছে। জানা গেছে, ওই প্রেমিকা অনেকদিন ধরে প্রেমিককে আর্থিক সাহায্য করে আসছিলেন। কিন্তু সাধ করে চীনের ভ্যালেন্টাইনস ডে-তে স্মার্টফোন উপহার চেয়েছিলেন। কিন্তু তা কিনে দিতে পারেননি প্রেমিক। সেই রাগেই প্রেমিককে ৫২ বার চড় মেরেছেন বলে স্বীকার করেছেন ওই তরুণী।

দেখুন সেই ভিডিও



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: