সর্বশেষ আপডেট : ১ মিনিট ৩৫ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২৭ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ১৩ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ফেঞ্চুগঞ্জ শাহজালাল ফার্টিলাইজার কোম্পানি লিমিটেড’র দোয়া ও ইফতার মাহফিল

ফেঞ্চুগঞ্জ প্রতিনিধি:: এম পি মাহমুদ উস সামাদ চৌধুরী বলেন- আমার নির্বাচনী এলাকায় তথা সিলেট বিভাগের একমাত্র সারকারখানা, আমি কারখানার স্বার্থে যা যা দরকার সবকিছু করে যাবো, কারখানা যেন ভালোভাবে চলে সেদিকে আপনারা সজাগ দৃষ্টি রাখবেন, আমার এলাকার সার্বিক উন্নয়নে আমি কাজ করছি এবং যতো দিন বাচবো কাজ করে যাবো ইনশাআল্লাহ।

২৫ মে শনিবার ফেঞ্চুগঞ্জ শাহজালাল ফার্টিলাইজার কোম্পানি লিমিটেড’র আয়োজনে দোয়া ও ইফতার মাহফিলে উপরোক্ত কথাগুলো বলেন সিলেট তিন আসনের সংসদ সদস্য মাহমুদ উস সামাদ চৌধুরী।

ফেঞ্চুগঞ্জ শাহজালাল ফার্টিলাইজার কোম্পানি লিমিটেড’র আয়োজনে কোম্পানির অফিসার্স ক্লাবে দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সিলেট তিন আসনের মাননীয় সংসদ সদস্য মাহমুদ উস সামাদ চৌধুরী।

নির্বাহী প্রকৌশলী আকিকুল ইসলাম’র উপস্থাপনায় সভাপতিত্ব করেন- শাহজালাল ফার্টিলাইজার কোম্পানি লিমিটেড’র ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী মোহাম্মদ মনিরুল হক।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ফেঞ্চুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি শওকত আলী, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মুহীব উদ্দীন বাদল।

বক্তব্য রাখেন- এস.এফ.সি.এল এর সিবিএ সভাপতি আব্দুল মালেক চৌধুরী, সাধারণ সম্পাদক হাফিজুর রহমান বুলু, সিবিএ নেতা বদরুল আলম, এম এ মতিন, লুৎফর রহমান, রাজু আহমেদ মুন্না- প্রমুখ।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: