সর্বশেষ আপডেট : ২৩ মিনিট ৪০ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৪ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

যে গরু দুধ দেয়, তার লাথি খাওয়া উচিত, ইফতারের আমন্ত্রণ পেয়ে বললেন মমতা

আন্তর্জাতিক ডেস্ক:: তাঁর বিরুদ্ধে মুসলিম তোষণের অভিযোগ করেছে বিজেপি। কিন্তু তিনি সাম্প্রদায়িক রাজনীতি করতে পারবেন না বলে সাংবাদিক বৈঠকে জানালেন মমতা। একইসঙ্গে জানিয়ে দিলেন, ৩০ মে ইফতারেও হাজির থাকবেন। যে গরু দুধ দেয় তার লাথি খাওয়া উচিত।

বাংলায় সাম্প্রদায়িক বিষ ছড়িয়ে লোকসভা ভোটে বিজেপির বাড়বাড়ন্ত হয়েছে বলে এদিন অভিযোগ করেন মমতা। তাঁর দাবি, ভোটে টোটাল হিন্দু-মুসলমান করা হয়েছে। আমি এই থিয়োরি মানি না। হিন্দু-মুসলিম, শিখ-খৃষ্ট্রান ভাগাভাগি মানি না। এই নির্বাচনে যা টাকার খরচ করেছে যে কোনও কেলেঙ্কারিকে হার মানিয়ে দেবে। দেশটা তো সবার। উগ্র হিন্দুত্ববাদ, উগ্র মৌলবাদ পছন্দ করি না। আমি উগ্রতার বিরুদ্ধে। প্রত্যেকটা ধর্মকে সহনশীল হওয়া উচিত বলে মনে করি।

তাঁর বিরুদ্ধে মুসলিম তোষণের অভিযোগ করা হলেও পরোয়া করেন না বলে জানিয়ে দেন মমতা। তাঁর কথায়,”এসব আমি বিশ্বাস করি না। মানি না। মেরে ফেলতে পারেন। এটাই আমার চিরকালের স্বভাব”।

এরপরই মমতা জানান, ৩১ মে আবার বৈঠক রয়েছে কালীঘাটে। তার আগে ৩০ মে রয়েছে ইফতারে আমন্ত্রিত মুখ্যমন্ত্রী। মমতার কটাক্ষ, মুসলিমদের তোষণ করি। যে গরু দুধ দেয় তার লাথি খাওয়া উচিত। যে ডাকবে যাব।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: