সর্বশেষ আপডেট : ৫৩ মিনিট ৪৭ সেকেন্ড আগে
রবিবার, ১৫ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩১ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ভরণ পোষণ ঠিকমতো দিতে না পারায় দুই মেয়েকে হত্যা!

নিউজ ডেস্ক:: সন্তানদের ভরণ পোষণ ঠিকমতো দিতে না পারায় নরসিংদীতে শিশু দুই মেয়েকে শ্বাসরোধ করে হত্যা করেছেন দরিদ্র এক বাবা। আটকের পর পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে দুই সন্তানকে হত্যার কথা স্বীকার করেছেন বাবা শফিকুল ইসলাম।

আজ শনিবার (২৫ মে) দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানান পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহাম্মেদ।

নিহত দুজন হলো মনোহরদী উপজেলার চালাকচর গ্রামের শফিকুল ইসলামের মেয়ে তাইন (১১) ও তাইবা (৪)। শফিকুল ইসলাম পোশাক তৈরির একটি কারখানায় নিরাপত্তা প্রহরীর কাজ করেন।

উল্লেখ্য যে গতকাল শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে নরসিংদী পৌর শহরের লঞ্চ টার্মিনালের বাথরুম থেকে মরদেহ দুটি উদ্ধার করা হয়। পুলিশ বলছে, তাদের শ্বাসরুদ্ধ করে হত্যার পর মরদেহ ফেলে রেখে যেতে পারে দুর্বৃত্তরা।

পুলিশ জানিয়েছে, নরসিংদী পৌর শহরের লঞ্চ টার্মিনালের বাথরুমে দুই জনের মরদেহ পড়ে আছে এমন সংবাদের ভিত্তিতে তারা ঘটনাস্থলে যায়। এরপর বাথরুমে একটি শিশু ও এক কিশোরীর মরদেহ পড়ে থাকতে দেখে।

খবর পেয়ে নরসিংদীর পুলিশ সুপার মিরাজ উদ্দিন (বিপিএম) অতিরিক্ত পুলিশ সুপার জাকির হোসেনসহ পুলিশের উর্ধতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন।

নরসিংদী পুলিশ সুপার মিরাজ উদ্দিন (বিপিএম) বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে অন্য কোথাও শ্বাসরুদ্ধ করে তাদের হত্যার পর লঞ্চযোগে মরদহ এখানে ফেলে রেখে গেছে। নিহতদের পরিচয় এখনো নিশ্চিত হওয়া যায়নি। তবে ঘটনার পর থেকেই পুলিশের কয়েকটি টিম তদন্ত শুরু করেছে।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: