সর্বশেষ আপডেট : ৪৮ মিনিট ৪৪ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৪ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘ডিবি পুলিশ’ পরিচয়ে ছিনতাই করতে গিয়ে ধরা

নিউজ ডেস্ক:: রাজধানীর উত্তরা-১১ নম্বর সেক্টরে অভিযান চালিয়ে পিস্তল ও ইয়াবাসহ তিনজনকে আটক করেছে উত্তরা পশ্চিম থানা পুলিশ। আটকরা হলেন- ইয়াসিন (৩২), ইব্রাহীম (৪২) ও মুসা (৩২)।

পুলিশ জানায়, আটককৃতরা সবাই উত্তরা-১১ নম্বর সেক্টর ১৫ নম্বর সড়কের ৭২ নম্বর বাড়ির ৬ তলার একটি ফ্ল্যাটে ভাড়া থাকতেন। ডিবি পুলিশ পরিচয়ে ব্যবসায়ীদের জিম্মি করে টাকা পয়সা হাতিয়ে নিয়ে আসছিল তারা।

শুক্রবার (২৪ মে) বেলা সাড়ে ১১টার দিকে অভিযান চালিয়ে তাদের কাছ থেকে দুইটি খেলনা (লাইটার) পিস্তল, একটি বিদেশি ৬৫ পিস্তল, একটি ম্যাগাজিন চার রাউন্ড গুলি একটি ওয়াকিটকিসহ বেশ কিছু ইয়াবা উদ্ধার করে উত্তরা পশ্চিম থানা পুলিশ।

এ বিষয়ে উত্তরা পশ্চিম থানার এসআই মিজান জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি, উত্তরা-১১ নম্বর সেক্টরের একটি বাসায় অস্ত্রধারী কয়েকজন ব্যক্তি একটি ফ্ল্যাট বাসায় অবস্থান করছে।

খবর পেয়ে সেখানে অভিযান চালিয়ে দুইটি খেলনা পিস্তল, একটি বিদেশি পিস্তল, চার রাউন্ড গুলি, একটি ম্যাগাজিন ও একটি ওয়াকিটকি এবং তল্লাশি চালিয়ে অর্ধশতাধিক পিস ইয়াবা জব্দ করা হয়।

ডিএমপির উত্তরার সহকারী কমিশনার সচীন মৌলিক জানান, আটককৃতরা অনেক দিন ধরেই বিভিন্ন পেশাজীবীদের টার্গেট করে ছিনতাই করে আসছিল। এ জন্য তারা সব সময় অস্ত্র বহন করতো। রাজধানীর বিভিন্ন স্থানে ডিবি পুলিশ পরিচয় দিয়ে নানা অপরাধ করে বেড়াতো। তাদের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: