সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

প্রকৃত কৃষকদের কাছ থেকে ধান ক্রয় করবে সরকার: মাহমুদ উস-সামাদ

নিউজ ডেস্ক:: সিলেট-৩ আসনের এম.পি, বাণিজ্য ও ধর্ম মন্ত্রণালয় সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মাহমুদ উস-সামাদ চৌধুরী বলেছেন, সরকার কৃষকদের পাশে রয়েছেন। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশে বাম্পার ফলন হয়। এরই ধারাবাহিকতায় এবারও বোরো মৌসুমে কৃষকরা প্রচুর বোরো ধান উৎপাদন করতে সক্ষম হয়েছেন।

সরকার কৃষকদের কথা চিন্তা করে যাতে কৃষকরা ধানের ন্যায্য মূল্য পায় সেজন্য সরকার সরাসরি কৃষকদের কাছ থেকে ধান ক্রয় শুরু করেছে। প্রকৃত কৃষকদের কাছ থেকে সরকার ধান ক্রয় করবে। ধান ক্রয় নিয়ে কোন ধরণের চল-চাতুরি বরদাস্ত করা হবে না।

এম.পি মাহমুদ উস-সামাদ চৌধুরী গতকাল ২৪ মে শুক্রবার বিকেলে ফেঞ্চুগঞ্জ উপজেলার উত্তর কুশিয়ারা ইউনিয়নের দনারামে সরকারী উদ্যোগে কৃষকদের কাছ থেকে ধান ক্রয় উপজেলার কার্যক্রমের উদ্ভোধন কালে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা খাদ্য ও নিয়ন্ত্রক কর্মকর্তা লাকী রানী উপ-সহকারী কৃষি কর্মকর্তা মুহিবুর রহমান, উত্তর কুশিয়ারা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল কাইয়ূম, আওয়ামীলীগ নেতা জিল্লুর রহমান সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।




এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: