সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ১৪ নভেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩০ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নেপালে আন্তর্জাতিক রোভার মুটে অংশ নিচ্ছে বিয়ানীবাজার কলেজের ছাত্র রুমন

ডেইলি সিলেট ডেস্ক:: বিয়ানীবাজার সরকারি কলেজ (বিসক) রোভার স্কাউট ইউনিট থেকে এই প্রথম কোন আন্তর্জাতিক (First National Rover Moot-2019, NEPAL) রোভার মুট-এ অংশগ্রহণ করতে যাচ্ছে বিয়ানীবাজার উপজেলার দুইবারের নির্বাচিত শ্রেষ্ঠ রোভার রুমন আহমদ।

আগামী ৩১ মে থেকে ৪ জুন পর্যন্ত নেপালে ৫ দিনব্যাপী এ আন্তর্জাতিক রোভার মুট অনুষ্ঠিত হবে।

বিয়ানীবাজার সরকারি কলেজের অধ্যক্ষ এবং অত্র ইউনিটের সভাপতি দ্বারকেশ চন্দ্র নাথ বলেন, ২০১১ সালে আমারই হাতেগড়া রোভার স্কাউট ইউনিট। আর প্রতিবছর সফলতা বয়ে এনে দিয়েছে আমার রোভার স্কাউট ইউনিট। অত্র ইউনিটের আর এস এল শফিকুল ইসলামের সুদক্ষ নেতৃত্বে এবং সুষ্ঠ পরিচালনার প্রেক্ষিতে রুমন আহমদ নেপালে আন্তর্জাতিক রোভার মুটে অংশগ্রহণের সুযোগ পেয়েছে।

তিনি জানান, সারা বাংলাদেশ থেকে ৩০জন রোভার অংশ নেবে। সিলেট বিভাগে ০৩ জনের মধ্যে সেও একজন। তার এই অংশগ্রহণে আমি এবং বিয়ানীবাজার সরকারি কলেজ তথা উপজেলার সর্বস্থরের মানুষ খুব খুশি এবং গর্বিত।

অত্র ইউনিটের আর এস এল ও সম্পাদক শফিকুল ইসলাম বলেন, ২০১৬ সালে আমি দায়িত্ব পাওয়ার পর চেষ্টা করেছি ইউনিটকে অনেক দূর এগিয়ে নিয়ে যাওয়ার। আমার নেতৃত্বে এবং রোভারদের দক্ষতা ও সহযোগিতায় ইউনিটের সুনাম অব্যাহত আছে। আর তারই ফল রুমনের আন্তর্জাতিক রোভার মুটে অংশগ্রহণ। আমি তার জীবনের সফলতা কামনা করি এবং ইউনিটের সফলতা অব্যাহত থাকে সেই আশা রাখি।

সূত্রমতে, আগামী ২৯ মে সকাল ১০টায় হযরত শাহজালাল (র.) আন্তর্জাতিক বিমানবন্দর থেকে রোভার রুমন আহমদ নেপালের উদ্দেশ্য যাত্রা করবে।

এদিকে বৃহস্পতিবার রুমন আহমদ এর বিদায়ী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাবেক এস আর এম কামরান হোসেন, সাবেক এস আর এম ফাহিম আহমদ, সাবেক আর এম কাওসার হোসেন এবং রোভার মিছবাহ উদ্দিন, মামুনুর রশিদ, আবু সাইদ, তাওহীদ আহমদ, মোঃ মুজাদ্দিদ, মুস্তাফিজুর রহমান ও রোভার আব্বাস আহমদ।




এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: