সর্বশেষ আপডেট : ২১ মিনিট ৪৭ সেকেন্ড আগে
শনিবার, ১৯ অক্টোবর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৪ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ঈদ ইত্যাদির চমক মিথিলা-অপূর্ব

বিনোদন ডেস্ক:: ঈদে টেলিভিশন দর্শকদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে থাকে ইত্যাদি।বিনোদনমূলক এই ম্যাগাজিন অনুষ্ঠান ঈদ আনন্দে নতুন মাত্রা যোগ করে দর্শকদের।

গত কয়েক যুগ ধরেই ইত্যাদি ভিন্ন ধর্মী গল্পের নাট্যাংশ, গান, নৃত্য ও মানবিক প্রতিবেদনের কারণে সবার প্রিয়। সময়ের ব্যবধানে বহু ম্যাগাজিন অনুষ্ঠান হারিয়ে গেলেও জনপ্রিয়তা ধরে রেখেছে নন্দিত নির্মাতা হানিফ সংকেতের এই অনুষ্ঠান।

এবারও ভিন্ন আয়োজন নিয়ে হাজির হচ্ছেন হানিফ সংকেত। এবারও ‘ইত্যাদি’অনুষ্ঠান শুরু হবে ‘ও মন রমজানের ওই রোজার শেষে এলো খুশির ঈদ’ গান পরিবেশনের মাধ্যমে।

তবে, শিল্পী নির্বাচনে ভিন্নতা এবং চিত্রায়নে বৈচিত্র্য আনা হয়েছে। এবারের আয়োজনে নতুন চমক হিসেবে থাকছে জনপ্রিয় জুটি অপূর্ব ও মিথিলার দর্শকদের সঙ্গে সরাসরি অভিনয়।

নির্মাণ প্রতিষ্ঠান ফাগুন অডিও ভিশন সূত্রে জানা গেছে, ‘ইত্যাদি’র নিয়মিত পর্বে প্রশ্নোত্তরের মাধ্যমে দর্শক নির্বাচন করা হলেও ঈদের এই আয়োজনে নির্বাচন করা হয় বিভিন্ন উপকরণ দিয়ে। এবার বাছাই করা হয়েছে দর্শক পর্বের জন্য ৪ জনকে। এই দর্শকদের সঙ্গে সরাসরি অভিনয়ের জন্য অংশগ্রহণ করেছেন অপূর্ব ও মিথিলা।

অভিনেতা-অভিনেত্রী না হয়েও নির্বাচিত দর্শকরা তাৎক্ষণিকভাবে অপূর্ব ও মিথিলার সঙ্গে চমৎকার অভিনয় করেন, যা পুরো আয়োজনে নতুন মাত্রা যোগ করবে বলেই মনে করছেন অনুষ্ঠানটির প্রধান হানিফ সংকেত।

বড় ছেলে খ্যাত অভিনেতা অপূর্বের সঙ্গে মিথিলার অভিনয়ের রসায়ন বড়াবড়ই ভালো। এবারের ইত্যাদিতে সেটি আবারও দেখতে পারবেন দর্শক।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: