সর্বশেষ আপডেট : ১৩ মিনিট ৪৩ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২৭ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ১৩ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মানুষ আমাকে নাস্তিক বলুক আর যাই বলুক, আমি মুসলিম: সাফা কবির

নিউজ ডেস্ক:: একটি রেডিও অনুষ্ঠানে পরকাল নিয়ে মন্তব্য করে ব্যপক সমালোচনার শিকার হয়ে ছিলেন অভিনেত্রী সাফা কবির। তবে এখন তিনি বলছেন, ভুল বুঝাবুঝির কারনেই বিষয়টি নিয়ে এতো সমালোচনায় পড়তে হয়েছে তাকে।

মূল বক্তব্য থেকে সরে যাওয়ার ফলে সবার কাছে নেতিবাচক একটি বার্তা পৌঁছায় এতে তার ধর্ম বিশ্বাস নিয়েও প্রশ্ন উঠে। বেশ কিছুদিন বিষয়টি নিয়ে চুপ থাকার পর সম্প্রতি আবার এই বিষয় নিয়ে কথা বলেছেন সাফা কবির।

তিনি ওই ঘটনাকে নিছক ভুল বোঝাবুঝি উল্লেখ করে বলেন, ‘ফেসবুক এমন একটা জায়গা, মানুষ সেখানে যা দেখে তাই বিশ্বাস করে। কোনো কিছু যাচাই করতে চায় না। আমি রেডিওতে যে শোটা করি সেটার নাম ‘লাভ টকস উইথ সাফা কবির’।

আমাকে সাধারণত শ্রোতারা প্রেম ও ভালোবাসা বিষয়ক প্রশ্ন করেন। সেদিন আমার সেই শ্রোতা আসলে প্রশ্ন করেছিলেন, ‘আপনি কি বিয়ের পরকালে বিশ্বাস করেন? যদি করেন তাহলে…।’

আমি তার প্রশ্ন শুনে এতই বিব্রত হয়েছিলাম যে ‘বিয়ের’ কথাটা বাদ দিয়ে তার প্রশ্ন শুনে উত্তর দিয়েছিলাম। উনি বিয়ের পরবর্তী জীবনের কথা ‘বিয়ের পরকাল’ দিয়ে বোঝাতে চেয়েছিলেন। যা হোক, আমি এখন বলছি আমার তখন ‘বিয়ের’ কথাটা বলা দরকার ছিল।

আমি যেহেতু এখনো বিয়ে করিনি, তাই উত্তরে তাকে বলেছিলাম, এভাবে ‘যেটা আমি দেখি নাই ওটা আসলে কখনো বিশ্বাস করি না।’ আমার আসলে তখন খুব রাগ লেগেছিল তার প্রশ্নটা শুনে।’

সাফা আরো বলেন, ‘মানুষ আমাকে নাস্তিক বলুক আর যাই বলুক, আমার ইমান আছে। আমার বাবা-মা মুসলিম। আমি মুসলিম।’ সাফার কথা বলার সময় উপস্থাপক স্পর্শীয়া জানান, রাতে ঘুমানোর আগে সাফা সুরা পরে ঘুমান।

সাফা কবির সম্প্রতি অনম বিশ্বাস পরিচালিত একটি ওয়েব সিরিজের শুটিং শেষ করেছেন। আসন্ন ঈদ উপলক্ষে বেশ কিছু নাটকের শুটিংও করছেন এই অভিনেত্রী।



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: