সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ১ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বুধবারীবাজার ইউনিয়ন আ.লীগ সভাপতি রফিক উদ্দিনের জানাযায় মানুষের ঢল

নিউজ ডেস্ক:: সিলেটের গোলাপগঞ্জ উপজেলার ৫নং বুধবারীবাজার ইউনিয়ন আ. লীগের সভাপতি হাজি রফিক উদ্দিনের নামাজে জানাযায় উপচেপড়া মানুষের ভিড় ছিল।গতকাল বেলা ২টায় বাগিরঘাট উচ্চ বিদ্যালয় মাঠে তার নামাজে জানাযা অনুষ্ঠিত হয়।

জানাযার পূর্ব মুহুর্তে বক্তব্য রাখেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সাবেক শিক্ষামন্ত্রী ও বর্তমান সিলেট-৬ আসানের সংসদ সদস্য নুরুল ইসলাম নাহিদ, অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন গোলাপগঞ্জ পৌর মেয়র আমিনুল ইসলাম রাবেল, ৫নং বুধবারীবাজার ইউপি চেয়ারম্যান মস্তাব উদ্দিন কামাল, মরহুমের ছোটভাই যুক্তরাজ্য প্রবাসী মুহিব উদ্দিন।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান মনসুর আহমদ, বুধবারীবাজার ইউনিনের সাবেক চেয়ারম্যানদের মধ্যে আখলাকুর রহমান চৌধুরী, শরিফ উদ্দিন সরফ, ফকরুল ইসলাম আছকির। উত্তর বাদেপাশা ইউপি চেয়ারম্যান মস্তাক আহমদ, শরীফগঞ্জ ইউপি চেয়াম্যান এমএ মুহিত হীরাসহ অন্যান্য ইউপি চেয়ারম্যানবৃন্দ।

গন্যমান্য ব্যক্তিবর্গের মধ্যে সিলেট জেলা যুবলীগ নেতা শাহীন আহমদ, আফতাব হোসেন, সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি এমদাদ রহমান, গোলাপগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক এম এ ওয়াদুদ এমরুল, ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মস্তাকুর রহমান, আওয়ামীলীগ নেতা আব্দুল মুকিত, নজরুল ইসলাম পংকি, কবি আলীম উদ্দিন বাবলু, বেলাল উদ্দিন মাস্টার, আওয়ামীলীগ নেতা নিজাম উদ্দিন, বিএনপি নেতা মাশুক আহমদ, যুক্তরাজ্য প্রবাসী আলম খানসহ অন্যান্য রাজনৈতিক ও সামাজিক সংগঠনের ব্যক্তিবর্গ।

এছাড়া বাগিরঘাট উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি ফখরুল ইসলাম, প্রধান শিক্ষক মতিউর রহমান ভুইয়া, সাবেক সভাপতি বজরলুর রশিদ বাইছ, ও সকল শিক্ষক, অভিভাবক এবং এলাকার সর্বস্তরের জনতা উপস্থিত ছিলেন।

সাবেক শিক্ষামন্ত্রী তার সংক্ষিপ্ত বক্তাব্যে বলেন হাজি রফিক উদ্দিন ছিলেন একজন নিষ্ঠাবান শিক্ষাদরদী, সমাজ সেবক ও পরোপকারী লোক। তার প্রচেষ্ঠায় এলাকায় অনেক সামাজিক কাজ হয়েছে। মন্ত্রী আরো বলেন বাগিরঘাট উচ্চ বিদ্যালয়ে ৩বারের সভাপতি নির্বাচিত হয়ে লিখা পড়ার মানোন্নয়নে গুরুত্বপুর্ণ ভুমিকা পালন করেছেন বলে আজকের জানাযায় মানুষের ঢল।

উল্লেখ্য গত রবিবার হাজি রফিক উদ্দিন সন্ধ্যে সাড়ে ৭টায় ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরন করেন। তিনি দীর্ঘদিন থেকে কিডনী রোগে ভুগছিলেন। বেলা আড়াইটায় পারিবারিক গোরস্থানে পিতা মাতার কবরের পাশে তাকে সমাহিত করা হয়।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: