সর্বশেষ আপডেট : ১৩ মিনিট ১৬ সেকেন্ড আগে
বুধবার, ২৬ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ১২ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘আমি আইনজীবী নই,আমি টাউট’

ডেস্ক রিপোর্ট:: সিলেটে শরীফ উদ্দিন খান নামের এক ভূয়া আইনজীবীকে ধরে পুলিশে সোপর্দ করেছেন জেলা সিলেট জেলা আইনজীবী সমিতির নেতৃবৃন্দ। আজ রবিবার সকালেল দিকে ওই ভূয়া আইনজীবীকে জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদকের নেতৃত্বে আদালত পাড়ায় অভিযান চালানোর সময় আটক করা হয়। আটক শরীফ সিলেটের গোয়াইনঘাট উপজেলার নগর ডের্ঙরীর মইন উদ্দিন খানের পুত্র।

ভূয়া আইনজীবীকে আটকের পর সে ‘আইনজীবী নয়, টাউট’ বলে স্বীকার করে। তার বিরুদ্ধে এসএমপির কতোয়ালি মডেল থানায় অভিযোগ দায়ের করেছেন জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক হোসেন আহমদ।

তিনি জানান, রাজধানী ঢাকাসহ সকল জেলা পর্যায়ের আদালতে কতিপয় দুস্কৃতিকারী আইনজীবী পরিচয় দিয়ে বিচারপ্রার্থী নিরিহ জনগণের সাথে প্রতারণা করে লাখ লাখ টাকা হাতিয়ে নিচ্ছে। তা নিবারণ ও প্রতিরোধ কল্পে ভূয়া আইনজীবী চিহিৃত ও আটক অভিযান পরিচালনার অংশ হিসেবে আজ রবিবার সকালে সিলেট জেলা আদালত প্রাঙ্গনে (পড়ঁৎঃ চৎবসরংপ) অভিযানকালে ৩ নং হলের সামন থেকে শরীফ নামে এক ভূয়া আইনজীবীকে আটক করা হয়। সে আইনজীবী নয় মর্মে স্বীকারোক্তি দিয়েছে।

শরীফ উদ্দিন খান নিজেকে ভূমি সার্ভেয়ার ও সহকারী আইনজীবী হিসেবে পরিচয় দিতেন। তার কাছ থেকে উদ্ধারকৃত একটি ভিজিটিং কার্ডে নিজেকে বাংলাদেশ ডিপ্লোমা ইন সার্ভেয়ার এসোসিয়েশন, সিলেট জেলার সভাপতি হিসেবে উল্লেখ করেছেন।

অভিযান পরিচালনার সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সমিতির সহ সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সাইফুর রহমান খন্দকার রানা, সমিতির সদস্য অ্যাডভোকেট বাবুল মিয়া, অ্যাডভোকেট আব্দুর রাজ্জাক, অ্যাডভোকেট তোফায়েল আহমদ শামীম, অ্যাডভোকেট বিক্রম তালুকদার প্রমুখ



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: