সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

দুর্নীতি রুখতে হলে শিক্ষা এবং স্বাস্থ্যখাতকে গুরুত্ব দিতে হবে: দুদক চেয়ারম্যান

নিউজ ডেস্ক:: দুর্নীতি দমন কমিশনের চেয়ারম্যান ইকবাল মাহমুদ বলেছেন, দুর্নীতি রুখতে হলে শিক্ষা এবং স্বাস্থ্যখাতকে গুরুত্ব দিতে হবে। কারণ, আগামী ২০৩০ সালে বাংলাদেশ বিশ্বের কাছে অর্থনীতি চাহিদা সম্পন্ন দেশ হিসেবে পরিচিতি লাভ করবে।

তাই এখন থেকেই এই দুটি খাতকে কাজে লাগিয়ে আমাদের এগিয়ে যেতে হবে। দুদক চেয়ারম্যান বলেন, এই বিষয় ইতিমধ্যে মহামান্য রাষ্ট্রপতিকে দুদকের পক্ষ থেকে প্রয়োজনীয় তথ্য উপাত্ত দিয়ে অবগত করা হয়েছে।

রবিবার বিকেলে চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলা পরিষদ মিলনায়তনে শিক্ষকদের সঙ্গে মতবিনিময় কালে বক্তব্য দিতে গিয়ে দুদক চেয়ারম্যান ইকবাল মাহমুদ এসব কথা বলেন। তিনি আরো বলেন, কেউ দায়িত্ব এড়িয়ে চলতে পারবে না। সবাইকে জবাবদিহিতার মধ্যে থাকতে হবে। কারণ, দুর্নীতি হচ্ছে, সমাজ ও রাষ্ট্রের বড় শত্রু।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, মাধ্যমিক শিক্ষা মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব জাবেদ আহমেদ, প্রাথমিক শিক্ষা মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব সোহেল আহমেদ, জেলা প্রশাসক মো. মাজেদুর রহমান খান, উপজেলা নির্বাহী কর্মকর্তা আলী আফরোজ, সাংবাদিক ফারুক আহম্মদ প্রমূখ।

এছাড়া উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও তথ্যপ্রযুক্তি) মাঈনুল হাসান, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) জামাল হোসেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট জাহিদুল ইসলাম রোমান, পৌর মেয়র মাহফুজুর রহমান, থানার ওসি আবদুর রাকির, প্রেসক্লাব সভাপতি নুরুন্নবী নোমান, সাধারণ সম্পাদক প্রবীর চক্রবর্তী প্রমূখ উপস্থিত ছিলেন।

এতে সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি, সাংবাদিকসহ প্রাথমিক, মাধ্যমিক, কলেজ ও মাদ্রাসার প্রধানরা উপস্থিত ছিলেন।





নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: