সর্বশেষ আপডেট : ১০ মিনিট ১৫ সেকেন্ড আগে
বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

৬ মিনিটের কালবৈশাখী ঝড়ে লন্ডভন্ড কোম্পানীগঞ্জ

নিউজ ডেস্ক:: হঠাৎ করে কালবৈশাখী ঝড়ে কোম্পানীগঞ্জ উপজেলার বিভিন্ন স্থানে বাড়ি-ঘর,গাছপালা লন্ডভন্ড হয়েছে।ঝড়ের তান্ডবে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন রয়েছে। গত শনিবার রাত ১০টা ৪০ মিনিটের সময় ৬-৭ মিনিটের আঘাতে উপজেলার বিভিন্ন গ্রামে ব্যাপক ক্ষয়-ক্ষতি হয়। অনেকের কাঁচা ও আধাকাঁচা ঘর এবং ঘরের চাল উড়ে যায়।

এছাড়াও অনেক স্থানে গাছ-পালা উপড়ে গেছে। উড়ে গেছে ঘরের টিন চালা। আর এতে করে ব্যাপক ক্ষয়-ক্ষতি হয়েছে। হঠাৎ করেই কোম্পানীগঞ্জ উপজেলার উপর দিয়ে কালবৈশাখী ঝড়ের তান্ডব শুরু হয়।

উপজেলার শান্তির বাজারে ৩ জন গুরুত্বর আহত হওয়ার খবর পাওয়া গেছে,তবে তাদের পরিচয় জানাযায়নি। তাদেরকে চিকিৎসার জন্য সিলেট ওসমানী মেডিকেল হাসপাতালে পাঠানো হয়েছে।

এছাড়াও শহীদ স্মৃতি টুকের বাজার স্কুল এন্ড কলেজের টিনশেড মার্কেট ঝড়ের কবলে পড়ে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে।বৃহত্তর পাড়ুয়া এলাকা,শাহআরফিন, ছনবাড়ী এলাকার কাঁচা বাড়ি ঘরের ও রাস্তায় গাছপালার ব্যপক ক্ষতিসাধন হয়েছে।

ক্ষতিগ্রস্থ হয়েছে বৈদ্যুতিক লাইন ও খুঁটি। এ কারণে রাত থেকে বিদ্যুৎ বিহীন পুরো উপজেলা। এ নিয়ে কোম্পানীগঞ্জ জোনাল অফিসে আলাপকালে জানা গেছে, কালবৈশাখী ঝড়ে বেশ কয়েকটি বৈদ্যুতিক লাইন ক্ষতিগ্রস্থ হয়েছে। মেরামতের কাজ চলছে। পুরো উপজেলায় বৈদ্যুতিক অবস্থা স্বাভাবিক করতে অনেক সময় লাগবে।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: