সর্বশেষ আপডেট : ২২ মিনিট ৩৬ সেকেন্ড আগে
রবিবার, ১৫ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩১ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ছাতকে আ’লীগের দু’গ্রুপের বন্দুক যুদ্ধের ঘটনায় আরেকটি মামলা

ছাতক প্রতিনিধি:: ছাতকে নৌ-পথে টোল আদায় নিয়ে আওয়ামীলীগের দু’গ্রুপের মধ্যে বন্দুক যুদ্ধের ঘটনায় আরেকটি মামলা দায়ের করা হয়েছে। ঘটনার ৩দিন পর শুক্রবার ছাতক থানার এসআই দেলোয়ার হোসেন বাদী হয়ে ৯৮জনের নাম উল্লেখ করে ২ শতাধিক ব্যক্তির বিরুদ্ধে বিষ্ফোরক দ্রব্য নিয়ন্ত্রন আইনে পৃথক আরেকটি মামলা (নং-২০) দায়ের করেন। এ নিয়ে হত্যা মামলাসহ থানায় পৃথক ৩টি মামলা দায়ের করা হয়েছে।
এর আগে বুধবার ছাতক থানার এসআই পলাশ সরকার বাদী হয়ে পৌরসভার ৯ কাউন্সিলরসহ ৯৫ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আড়াই শতাধিক ব্যক্তির বিরুদ্ধে থানায় একটি পুলিশ এসল্ট মামলা (নং-১৭) দায়ের করা হয়। বৃহস্পতিবার নিহত ঠেলা চালাকের স্ত্রী ফাতেমা বেগম বাদী হয়ে সিংচাপইড় ইউনিয়নের বরখাস্তকৃত চেয়ারম্যান সাহাব উদ্দিন সাহেলসহ ১২ জনের নাম উল্লেখ করে ছাতক থানায় একটি হত্যা মামলা (নং-১৯) দায়ের করেন।
প্রসঙ্গত, মঙ্গলবার রাতে তারাবি নামাজ চলাকালে শহরের বাগবাড়ী এলাকায় নৌ-পথে টোল আদায় নিয়ে আওয়ামীলীগের দু’গ্রুপের মধ্যে বন্ধুক যুদ্ধে শাহাবুদ্দিন নামের এক ঠেলা চালক নিহত এবং গুলিবিদ্ধ হয়ে থানার ওসি-দারোগাসহ অন্তত ৪০ব্যক্তি আহত হন। ওইদিন সংঘর্ষ নিয়ন্ত্রনে আনার পর পরই পুলিশ সাঁড়াশী অভিযান চালিয়ে পৌর মেয়র আবুল কালাম চৌধুরীর বড়ভাই জামাল আহমদ চৌধুরী, কামাল আহমদ চৌধুরী, চাচা ইলিয়াস মিয়া চৌধুরীসহ ২৮জনকে গ্রেফতার করে।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: