সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

দান বাক্সের ৫ টাকা আত্মসাৎ নিয়ে মুসল্লিদের মধ্যে সংঘর্ষ, নিহত ১

নিউজ ডেস্ক:: মসজিদের দান বাক্সের মাত্র ৫ টাকা নিয়ে কথাকাটাকটির জেরে বাদল সরদার (৬৫) নামে এক ব্যাক্তি নিহত হয়েছেন। গতকাল শুক্রবার গোপালগঞ্জ সদর উপজেলার ভোজরগাতি গ্রামে রাত সাড়ে ৮টার দিকে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। সদর থানার এসআই সাইফুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, গত ৪/৫ দিন আগে একই বংশের বিবাদমান দুই গ্রুপের মধ্যে প্রথমে ইফতারি খাওয়া নিয়ে বিবাদ বাঁধে। পরে তা নিজেরাই মীমাংসা করতে শুক্রবার মাগরিবের নামাজের পর সালিস বৈঠক বসে। এ সময় পুরনো বিষয়ে মীমাংসার কথা উঠলে তারাবির নামাজের পর সব কথা শোনা হবে এবং মীমাংসা করার সিদ্ধান্ত হয়।

এ সময় নিহত বাদল সরদার বলেন যে, মসজিদের দান বাক্সের ৫ টাকা সফর সরদার জমা না দিয়ে আত্মসাৎ করেছেন। এই নিয়ে বাদল সরদার ও সফর সরদারের মধ্যে কথাকাটাকাটি ও দুই পক্ষের মধ্যে উত্তেজনা বিরাজ করতে থাকে। এরই জের ধরে তারাবির নামাজ শুরু হবার কিছুক্ষণ পর উভয় পক্ষ নামাজ ছেড়ে সংঘর্ষে লিপ্ত হয়।

পুলিশ আরো জানায়, সফর সরদার ও তার ছেলেদের আক্রমণে মাথায় আঘাত পেয়ে মারাত্মক আহত হন বাদল। আহত বাদল সরদারকে গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহতের বাবার নাম ফক্কু সরদার।পরিস্থিতি শান্ত রাখতে এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।





নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: