সর্বশেষ আপডেট : ১৪ মিনিট ৪২ সেকেন্ড আগে
সোমবার, ১৯ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ৪ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মৌলভীবাজারে প্রগতি লেখক সংঘের প্রতিবাদ সমাবেশ

মৌলভীবাজার প্রতিনিধি:: কবি হেনরী স্বপন ও লেখক, আইনজীবী ইমতিয়াজ মাহমুদকে গ্রেফতারের প্রতিবাদে মৌলভীবাজারে প্রতিবাদ সমাবেশ করেছে প্রগতি লেখক সংঘ।

বৃহস্পতিবার (১৬ মে) দুপুর ১টায় মৌলভীবাজার প্রেসক্লাবের সামনে এই প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।
প্রগতি লেখক সংঘের মৌলভীবাজার জেলা সভাপতি সৈয়দ মোশাহিদ আহমদ চুন্নুর সভাপতিত্বে ও সংগঠনের সাধারণ সম্পাদক আহমদ আফরোজের সঞ্চালনায় বক্তব্য রাখেন, মৌলভীবাজার প্রেসক্লাবের সভাপতি ছড়াকার আব্দুল হামিদ মাহবুব, যুব ইউনিয়নের সাধারণ সম্পাদক কবি জাহাঙ্গীর জয়েস, কবি জয়নাল আবেদীন শিবু, কবি সুনীল শৈশব, প্রগতি লেখক সংঘের কেন্দ্রীয় সদস্য কবি জাবেদ ভূঁইয়া, ইফ্ফাত নিপা, ছাত্র ইউনিয়নের জেলা সভাপতি সুবিনয় রায় শুভ, সাংবাদিক মাহমুদ এইচ খান, ছাত্র ইউনিয়ন শহর সংসদের সাংগঠনিক সম্পাদক সৈয়দ ফয়েজ আলী, ছাত্র ইউনিয়ন নেতা প্রশান্ত পরশ, দিগন্ত ভট্টাচার্জ, ফাহিম আহমদ প্রমুখ।

এসময় বক্তারা বলেন, ডিজিটাল নিরাপত্তা আইনের নামে পূর্বের বিতর্কিত ৫৭ ধারাকে প্রতিস্থাপন করে দেশের মুক্তমনা লেখক, বুদ্ধিজীবী ও সাংবাদিকদের বাক স্বাধীনতা হরণ করা হচ্ছে। এই কালো আইনের মাধ্যমে কবি হেরনী স্বপন ও লেখক ইমতিয়াজ মাহমুদকে গ্রেফতার করা হযেছে। যদিও হেনরী স্বপনকে ইতিমধ্যে আদালত জামিন দিয়েছে। তবে এই আইন আগামীর বাংলাদেশে গণতন্ত্রের জন্য হুমকি। অবিলম্বে এই আইনের বিতর্কিত ধারাসমূহ বাতিল করা ও লেখক ইমতিয়াজ মাহমুদকে মুক্তি দিতে হবে।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: