সর্বশেষ আপডেট : ১০ মিনিট ৬০ সেকেন্ড আগে
শনিবার, ২৪ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ৯ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কমলগঞ্জে জমি সংক্রান্ত বিরোধে সহোদরের হামলায় আহত ২, থানায় মামলা: গ্রেফতার ১

কমলগঞ্জ প্রতিনিধি:: মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার আদমপুর ইউনিয়নে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে সহোদর ভাইয়ের হামলায় মহিলাসহ দুইজন আহত হয়েছেন। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। হামলাকারীদের একজনকে পুলিশ গ্রেফতার করেছে। এ ঘটনাটি ঘটেছে গত বুধবার (১৫ মে) সন্ধ্যায় আদমপুর ইউনিয়নের আধকানি গ্রামে।

থানায় দায়েরকৃত মামলাসূত্রে জানা যায়, কমলগঞ্জ উপজেলার ভানুগাছ বাজার থেকে বাড়ি যাওয়ার পথে গত বুধবার সন্ধ্যায় দুই সহোদর হামলা চালিয়ে আধকানি গ্রামের ওমান প্রবাসী ইসলাম উদ্দীন (৩২) ও তার স্ত্রী সালমা আক্তার (২১) কে আহত করে। পরে তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। হাসপাতালে চিকিৎসাধীন আহত ইসলাম উদ্দীন অভিযোগ করে বলেন, আমি বিদেশে (ওমান) থাকাকালীন পাঠানো টাকা দিয়ে বড় ভাই ইমাম উদ্দীন পৈত্রিক সম্পত্তিতে ও আমার নিজের নামে ক্রয়কৃত জমিতে বসতঘর নির্মাণ করে। আমি ওমান থেকে দেশে আসার পর নিজের নামে ক্রয়কৃত জমিতে নির্মাণাধীন ঘরে কাজ শুরু করতে চাইলে তারা বাঁধা দেন। এভাবে আমার ক্রয়কৃত জমি দখলে নিতে বড় দুই ভাই আতা মিয়া, ইমাম উদ্দিন ও বোন জহুরুন বেগম পূর্ব পরিকল্পিতভাবে দা, লোহার রড দিয়ে হামলা চালিয়ে আমাকে ও আমার স্ত্রী সালমা আক্তারকে রক্তাক্ত জখম করেছে। এসময়ে ঘর থেকে তারা নগদ টাকা, স্বর্ণ, মোবাইল ফোনসহ ৭২ হাজার টাকার মালামাল লুটে নেয়। এ ঘটনায় আহত নির্যাতিত সালমা আক্তার বাদি হয়ে তিনজনকে আসামী করে বৃহস্পতিবার কমলগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে। পুলিশ হামলাকারীদের মধ্যে ইমাম উদ্দীনকে গ্রেফতার করেছে।

অভিযোগ বিষয়ে জানতে যোগাযোগের চেষ্টা করেও অভিযুক্তদের কাউকে পাওয়া যায়নি। তবে আদমপুর ইউপি চেয়ারম্যান আবদাল হোসেন ঘটনার সত্যতা স্বীকার করেন।
মামলার তদন্তকারী কর্মকর্তা কমলগঞ্জ থানার এসআই আব্দুস শহীদ এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে এবং মামলার এজারভূক্ত ইমাম উদ্দীনকে গ্রেফতার করা হয়েছে।
কমলগঞ্জ থানার ওসি আরিফুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গ্রেফতারকৃত আসামীকে বৃহস্পতিবার মৌলভীবাজার আদালতের মাধ্যমে জেলহৈাজতে প্রেরণ করা হয়েছে।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: