সর্বশেষ আপডেট : ১৫ মিনিট ৩৭ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২৩ মে ২০১৯ খ্রীষ্টাব্দ | ৯ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কোপা আমেরিকার জন্য আর্জেন্টিনার প্রাথমিক দল ঘোষণা

স্পোর্টস ডেস্ক:: কোপা আমেরিকার জন্য প্রাথমিক দল ঘোষণা করেছে আর্জেন্টাইন ফুটবল অ্যাসোসিয়েশন (এএফএ)। ৪০ জনের এ দলে স্থান পেয়েছেন ম্যানচেস্টার সিটি তারকা সার্জিও আগুয়েরো। এখান থেকে ২৩ জনের চূড়ান্ত দল বেছে নেয়া হবে। দুই সপ্তাহের মধ্যে সেই তালিকা পাওয়া যাবে।

চলতি মৌসুমে ম্যানসিটিকে শিরোপা জেতাতে গুরুত্বপূর্ণ অবদান রেখেছেন আগুয়েরো। ৩৩ ম্যাচে ২১ গোল করে শীর্ষ গোলদাতার তালিকায় দ্বিতীয় স্থানে তিনি। গেল বছর রাশিয়া বিশ্বকাপে শেষ ষোলো থেকে বিদায়ের পর আর্জেন্টিনার জার্সি গায়ে দেখা যায়নি তাকে।

বার্সেলোনা গোলমেশিন লিওনেল মেসি, পিএসজি তারকা অ্যাঞ্জেল ডি মারিয়া, জুভেন্টাস ফরোয়ার্ড পাউলো দিবালাও প্রাথমিক দলে আছেন। এ ছাড়া ইন্টার মিলানের লুয়াতারো মার্তিনেস ও মাউরো ইকার্দি অন্তর্ভুক্ত হয়েছেন।

আগামী ১৪ জুন থেকে ৭ জুলাই ব্রাজিলে হবে লাতিন আমেরিকা মহাদেশীয় শ্রেষ্ঠত্বের লড়াই। সেই অঞ্চলের ১০ দলের সঙ্গে এবার প্রতিযোগিতাটিতে লড়বে কাতার ও জাপান। ‘বি’ গ্রুপে আর্জেন্টিনার প্রতিপক্ষ কলম্বিয়া, প্যারাগুয়ে ও কাতার।

প্রাথমিক দল
গোলরক্ষক: ফ্রাঙ্কো আরমানি, এস্তেবান আন্দ্রাদা, অগাস্তিন মার্চেসিন, হুয়ান মুসো ও গেরোনিমো রুলি।

ডিফেন্ডার: রেনসো সারাভিয়া, গ্যাব্রিয়েল মারকাদো, নিকোলাস ওতামেন্দি, জার্মান পেজ্জেয়া, ওয়াল্টার কেনম্যান, নিকোলাস তাগলিয়াফিকো, মার্কোস আকুনা, রামিরো ফুনেস মোরি ও হুয়ান ফয়েথ।

মিডফিল্ডার: লিয়ান্দ্রো পারেদেস, আঞ্জেল ডি মারিয়া, জিওভানি লো সেলসো, এজিকুয়েইল পালাসিওস, গুইদো রোদ্রিগেজ, রবের্তো পেরেইরা, রোদ্রিগো দে পল, মাতিয়াস জারাচো, গঞ্জালো মার্তিনেস, ম্যাক্সিমিলিয়ানো মেজা ও ইভান মারকোন

ফরোয়ার্ড: পাউলো দিবালা, লিওনেল মেসি, সার্জিও আগুয়েরো, লুতারো মার্তিনেজ, মাউরো ইকার্দি, অ্যাঞ্জেল কোরেয়া ও মাতিয়াস সানচেজ।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: এ. আর. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: