সর্বশেষ আপডেট : ৩৩ মিনিট ২৯ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ছাতকে আ.লীগের দু’গ্রুপের সংঘর্ষ: নিহত ১, আহত ৩৫

ছাতক সংবাদদাতা:: সুনামগঞ্জের ছাতক উপজেলায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষে শাহাব উদ্দিন নামের শ্রমিক লীগের ১ কর্মী নিহত হয়েছেন।মঙ্গলবার (১৪ মে) রাতে এ ছাতক পৌর শহরের জালালিয়া মাদ্রাসার সামনে সংঘর্ষের সময় গুলিবিদ্ধ হয়ে তিনি মারা যান। শাহাব উদ্দিন ছাতক পৌর এলাকার আব্দুস সোবাহানের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, ছাতক পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আবুল কালাম চৌধুরী ও তার ছোট ভাই আওয়ামী লীগ নেতা শামীম চৌধুরীর মধ্যে ব্যবসা নিয়ে কিছু দিন যাবৎ দ্বন্দ্ব চলছিল। এরই জের ধরে মঙ্গলবার রাতে সংঘর্ষে জড়িয়ে পড়ে কালাম ও শামীমের সমর্থকরা। দুই পক্ষের মধ্যে দীর্ঘ সময় গুলি বিনিময় হয়। এ সময় শ্রমিক লীগের কর্মী শাহাব উদ্দিন গুলিবিদ্ধ হন। পরে তাকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় পুলিশসহ উভয় পক্ষের প্রায় ৩৫ জন আহত হয়েছে। সংঘর্ষের ঘটনায় ছাতক পৌর শহরে থমথমে পরিস্থিতি বিরাজ করেছে। পরিস্থিতি শান্ত রাখতে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।

পুলিশ সুপার বরকউল্লাহ খান নিহতের ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। পুলিশ জানিয়েছে এখন পর্যন্ত এ ঘটনায় ২৫ জনকে আটক করা হয়েছে।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: